এক কথায় যাকে বলে আত্মার আত্মীয়। ঠিক তেমনই বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘ দিন ধরে বয়ে নিয়ে চলেছে মন্দিরা ও মৌনি। তাঁরা একে অন্যের প্রতি যতটাই আস্থাশীল, ঠিক ততটাই উপভোগ করেন অবসরের সময়। ট্রিপ থেকে শুরু করে আড্ডা, শপিং থেকে হপিং, কোনও কিছুই বাদ পড়ে না এই তারকাদের তালিকা থেকে। আর জন্মদিনে সেই স্মৃতিই উষ্কে দিলেন মৌনি। 

আরও পড়ুনঃ 'প্রশাসনের আইন অমান্য করলেই সেনা নামাতে হবে ', কড়া ভাষায় হুমকি সলমনের

লকডাউনেই মন্দিরার জন্মদিন সেলিব্রেশন। তাই রইল না বিশেষ পার্টির আয়োজন, হল না কোনও সেলিব্রেশন। এমনই পরিস্থিতিতে প্রিয় বন্ধুকে শুচ্ছে জানাতে সোশ্যাল মিডিয়ার পাতা উজার করে দিলেন মৌনি। একের পর এক সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন ছবি। লিখলেন এক দীর্ঘ খোলা চিঠি। তাঁর কাছে মন্দিরা অর্ধেক নারী আর অর্ধেক স্বপ্ন। তাঁদের কাটানো সময়গুলো আজও মোনির কাছে অতুলনীয়। 
 


মন্দিরার জন্মদিনে নেট দুনিয়ার পাতাভরে উঠেছিল শুভেচ্ছা বাস্তায়। একের পর এক পোস্টে ফুঁটে উঠেছিল তাঁর প্রতি সকলের অনুগত্য। তবে এই জন্মদিন বেশ কানিকটা ভিন্ন। লকডাউনে কেটেছে সারাদিন। তাই পার্টি রইল আপাতত তোলা। তা বলে কী প্রিয় বন্ধুকে ভুলে থাকা যায়! তাই মৌনির পোস্টে তড়িঘড়ি উত্তর দিলেন মন্দিরা। জানালেন যত বছর যাচ্ছে এই সম্পর্ক আরও গভীর ও পোক্ত হয়ে উঠেছে। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা