Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Drug Case: মুক্তি অধরা শাহরুখ পুত্রের, জামিনের আবেদনে কী বলেছেন আরিয়ান খান


আরিয়ান খানের জামিনের আবেদন নাকচ হয়ে গেছে। কিন্তু তিনি কতগুলি দাবির ভিত্তিতেই জামিনের আবেদন জানিয়েছিলেন। 
 

Mumbai drug case Aryan Khan sought bail on some reasons, no bail for him bsm
Author
Kolkata, First Published Oct 11, 2021, 9:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোমবারও জামিন পেলেন না শাহরুখ খানের  (Shah Rukh Kahan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। মুম্বইয়ের বিশেষ নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রিপি সাবট্যান্সেস  আদালত (NDPS) আরিয়ান খানের জামিন নাকচ করে দেয়। পরবর্তী শুনানি আগামী বুধবার। যদিও নারকোটিক কন্ট্রোল ব্যুরো (NCB) আগামী শুক্রবার পর্যন্ত আরিয়ান খানের হেফাজতের দিন বাড়ানোর আর্জি জানিয়েছিল।  মুম্বই ক্রুজ মাদক মামলায় এই নিয়ে তিন বার শাখরুখ খানের ছেলে আরিয়ানের জামিন নাকচ হয়ে যায়। গত শুক্রবার থেকেই আরিয়ান খান জেল বন্দি অবস্থায় রয়েছে। 

আরিয়ান খানের জামিনের আবেদন নাকচ হয়ে গেছে। কিন্তু তিনি কতগুলি দাবির ভিত্তিতেই জামিনের আবেদন জানিয়েছিলেন। 

১. নির্দোষ দাবি
আরিয়ান খানের জামিনের আবেদনে বলা হয়েছিল তিনি নির্দোষ। কোনও অপরাধ করেননি। বর্তমানে তাঁকে জোর করে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। 

২. ড্রাগ উদ্ধার হয়নি
আরিয়ান খানের আইনজীবী দাবি করেছেন তাঁর মক্কেলের কাছে থেকে কোনও ড্রাগ বা মাদক পুনরুদ্ধার করা হয়নি।  এনসিবি আরিয়ান খানের বিরুদ্ধে আপত্তিকর বা বেআইনি কোনও সামগ্রী রাখার প্রমাণ দাখিল করতে পারেনি। এনসিবির হাতে আরিয়ান খানের বিরুদ্ধে কোনও তথ্য নেই তা তাদের রিপোর্টেই স্পষ্ট।

Aryan Khan Drug Case: শাহরুখের ছেলের গাড়ির চালকে জেরা, ৬ জনে ছাড়া হয়েছে বলে জানাল NCB

Puja Calendar 2022: আগামী বছর দূর্গা পুজো শুরু ১ অক্টোবর, নষ্ট হবে একগাদা ছুটি

Durga Puja: বাংলায় দুর্গাপুজোর ইতিহাস ও দেবী বোধনের পৌরানিক কাহিনি

৩. মাদক সংযোগ
জামিনের আবেদনে বলা হয়েছে আরিয়ান খানের বিরুদ্ধে মাদক পাচার, উৎপাদন, বিক্রি- এজাতীয় কোনও প্রমাণ নেই। আরিয়ান খান অবৈধ কাজকর্মের সঙ্গে যুক্ত - এজাতীয় কোনও প্রমাণও এখনও পর্যন্ত এনসিবি দাখিল করতে পারেনি। 

৪. হোটায়অ্যাপ চ্যাট
আরিয়ান খান ও মাদক পাচারকারীর মধ্যে একটি হোয়াটসঅ্যাপ চ্যাট হয়েছিল। তার ভিত্তিতে জামিনের আবেদনে বলা হয়েছে, চ্যাটের বিষয়বস্তুর সঙ্গে মাদক পাচারের কোনও যোগ নেই। 

৫.যদি অভিযোগ প্রমাণ হয় 
আরিয়ান খানের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলি যদি প্রমাণ হয়  বা তারা এখনও মাদক সেবনের আওতায় পড়ে তাহলেও তাদের সর্বোচ্চ একবছর কারাদণ্ড দেওয়ার বিধান রয়েছে। পাশাপাশি আদায় করা যেতে পারে জরিমানাও। 

৬. অপরাধের ইতিহাস
জামিনের আবেদনে বলা হয়েছে আরিয়ান খান তরুণ। এর আগে তার বিরুদ্ধে কোনও অপরাধমূলক কাজের দৃষ্টান্ত নেই। অপরাধমূলক কাজের সঙ্গে জড়িয়ে থাকার কোনও পূর্ব ইতিহাসও নেই। 

৭. পালানোর রাস্তা বন্ধ 
আরিয়ান খান প্রভাবশালী পরিবারের সদস্য। তাঁর সমাজের শিকড় খুবই শক্তি।মুম্বইয়ের স্থায়ী বাসিন্দা। তাই জামিনে মুক্তি পেলে পালিয়ে যাওয়া কোনও মতেই তাঁর পক্ষে সম্ভব নয়। 

৮. দায়িত্বশীল নাগরিক
জামিনের আবেদনে আরিয়ান খানকে দায়িত্বশীল নাগরিক বলা হয়েছে। তিনি একটি বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতার সন্তান বলে চিহ্নিত করা হয়েছে। পাশাপাশি আরিয়ান খানের শিক্ষাগত যোগ্যতার কথাও বলা হয়েছে। বলা হয়েছে আমেরিকার সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের থেকে সিনেমাটিক অর্টে স্নাতক তিনি। তাই নিজের সুনাম অক্ষুন্ন রাখতেই তিনি চাইবেন।

Mumbai drug case Aryan Khan sought bail on some reasons, no bail for him bsm

Mumbai drug case Aryan Khan sought bail on some reasons, no bail for him bsm

Follow Us:
Download App:
  • android
  • ios