সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরই তোলপাড় হয়ে উঠেছে নেট দুনিয়া। এত প্রতিভ থাকার সত্ত্বেও কেন এভাবে মৃত্যুর পথ বেছে নিলেন সুশান্ত, প্রশন তুলেছে নেট মহল। একের পর এক অভিযোগের আঙুল উঠেছে বিভিন্ন পরিচালক ও প্রযোজক সংস্থার ওপর। সুশান্তের হাত থেকে চলে গিয়েছিল একের পর এক ছবি। সেই তালিকাতে ছিল সঞ্জয়লীলা বনশালির ছবি রামলীলাও। 

আরও পড়ুনঃ বলিউডে দুই তারকার মাথায় নতুন পালক, বিতর্ক এড়িয়ে এবার অষ্কারের সঙ্গে হৃত্বিক-আলিয়া

এবার পুলিশি জেরার মুখে পড়তে চলেছেন পরিচালক সঞ্জয়লীলা বনশালী। ইতিমধ্যেই পাঠানো হয়েছে সমন। শীঘ্রই তাঁকে থানায় হাজিরা দিতে হতে জিজ্ঞাসাবাদের জন্য। অন্যদিকে যশ রাজ ফিল্মের তরফ থেকেও উত্তর দেওয়া হয়েছে। ইতিমধ্যে এই প্রযোজক সংস্থা একবার জেরার মুখে পড়েছিলেন, পরবর্তী তারিখ দেওয়া হয়েছে ২৪ জুন। তবে কবে সঞ্জয়লীলা বনশালিকে জিজ্ঞাসা করা হবে তা এখনও জানানো হয়নি। 

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বলিউডে সঠিক সমীকরণটা ঠিক কী ছিল, তা খুঁজে বের করতে উদ্যোত এখন মুম্বই পুলিশ। কয়েকদিন আগেই তদন্তের বিষয় মুখ খুলে তাঁরা জানিয়েছিলেন, ভরসা রাখতে, নিরপেক্ষভাবেই খতিয়ে দেখা হচ্ছে সমস্ত তথ্য। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে প্রতিবাদের আগুন জ্বলছে নেট দুনিয়ায়। তদন্তে ইতিমধ্যেই পুলিশ জেরা করেছেন প্রায় ৩০ জনকে। প্রয়োজনে আবারও ডেকে পাঠানো হতে পারে যাঁদের জেরা হয়ে গিয়েছিল তাঁদেরকেও।