সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি। কিন্তু পর্দার বাইরেও সুরসিক হিসেবেও বেশ নাম ডাক রয়েছে নীনার । সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিত্র বছর ৬০-এর অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে রীতিমতো তিনি শোরগোল ফেলে দিয়েছেন, যা ভাইরাল হওয়া মাত্রই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।  

আরও পড়ুন-কিংবদন্তী শিল্পীদের গানে টিকটকে বাজিমাত ছোট্ট খুদের, মুহূর্তে ভাইরাল ভিডিও...

সম্প্রতি নীনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটিতে একটি হলুদ রঙের শর্ট ফ্রকে দেখা গেছে নীনাকে। জনপ্রিয় হিন্দি ছবির 'সমুন্দর মে নাহা করকে অর ভি নামকিন হো গেয়ি হো' গানটি ব্যাকগ্রাউন্ডে বাজছে। আর সমুদ্রের বিচের ধার দিয়ে আনন্দের সঙ্গে দৌঁড়ে যাচ্চেন নীনা। মূহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ভিডিওটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy New Year!!

A post shared by Neena Gupta (@neena_gupta) on Jan 4, 2020 at 5:12am PST

 

আরও পড়ুুন-আবারও নয়া চমক নিয়ে হাজির ফেলুদা, প্রকাশ্যে এল ছবি...

তবে এই প্রথমবারই নয়, এর আগেও একাধিকবার ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন নীনা। তার পোস্টের সবথেকে বড় আকর্ষণ রসিকতায় ভরা ক্যাপশন। যা সবার থেকে আলাদা। তবে এই ছবিতে কোনও ক্যাপশন দেননি অভিনেত্রী। নতুন বছরের শুভেচ্ছা জানিয়েই ভিডিওটি পোস্ট করেছেন তিনি। দীর্ঘদিন আগে বিয়ে থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন নীনা। সন্তান মসাবাকে নিজেই একা মানুষ করেছেন। পরে যদিও বিয়ে করেছেন। কিন্তু ৬০ বছর বয়সে এসেও এত সাবলীলতার সঙ্গে শর্ট ফ্রক পরে ছবি দিয়ে তিনি আবারও নিজের জায়গাটা বুঝিয়ে দিয়েছেন। শর্ট ড্রেস পরে একদম বিন্দাস মুডে দেখা গেছে অভিনেত্রীকে। তার উপর উন্মুক্ত উরুতে তিনি রীতিমতো ঝড়  তুলেছেন নেটদুনিয়ায়। এই বয়সে এসেও তার এই সাহস দেখে অনেককেই তিনি বাকরুদ্ধ করে দিয়েছেন। তার উপর আবার তার অভিনীত ছবি অস্কারের দৌঁড়ে রয়েছে।