নেহা কক্কর -রোহনপ্রীত সিং।  দীর্ঘদিন ধরে যাদের বিয়ের খবরে সরগরম ছিল বলিউড। গতকাল অর্থাৎ রবিবারই কপিল শর্মার শো-তে এসেছিলেন নিউলি ম্যারেড কাপল। কপিলের শো-তে এসেই একের পর এক মজার তথ্য শেয়ার করছিলেন নেহা। এবং তখনই ফাঁস হয়ে যায় নেহা-রোহনপ্রীতের এক গোপন তথ্য। নেহা জানিয়েছেন, রোহনপ্রীতকে ডেটিং করার আগে তিনি একটি বিশেষ শর্ত রেখেছিলেন। কী সেই শর্ত? 

আরও পড়ুন-দুঃসংবাদ, করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত'ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়'-খ্যাত অভিনেত্রী দিব্যা ভাটনগর...

 

 

নেহা কক্কর নিজেই নিজের প্রেমের গোপন তথ্য ফাঁস করেছেন। নেহা বলেছেন, রোহনপ্রীত  আমাকে বলেছিল,সে আমাকে পছন্দ করে। তখনই আমি বলেছিলাম আমি একেবারে বিয়ে করতে চাই। তার উত্তরে রোহনপ্রীত বলেছিল আমি এখনই কীভাবে বিয়ে করব। রোহনপ্রীতের এই উত্তর শুনে দুজনেই চুপ হয়ে গিয়েছিল খানিকক্ষণ।

 

 

নেহা আরও জানিয়েছেন, তারপর হঠাৎই একদিন রোহনপ্রীত ফোন করে বলেছিল, যে নেহা আমি তোমাকে ছাড়া বাঁচতে পারব না এবং আমি তোমাকে বিয়ে করতে চাই। রোহন তখন মদের নেশায় চুর ছিল। তাই আমি ভেবেছিলাম সেই পরের দিন আবারও ভুলে যাবে। কিন্তু পরের দিন আবারও নেহাকে বিয়ের কথা বলেছিল রোশান। তারপরেই বাড়ির লোকের সঙ্গে দেখা করিয়ে বিয়ের কথা বলে রোহনপ্রীত।  দেখতে দেখতে বিয়ের ১ মাস পূরণও হয়ে গেল  নেহা ক্ককর ও রোহনের। বিয়ের পর থেকেই রোম্যান্সে মজে এই লাভবার্ডস। গত ২৪ অক্টোবর রোহনপ্রীতের সঙ্গে গাটছড়া বাঁধেন নেহা কক্কর। দিল্লির গুরুদ্বারায় বসে বসেছিল বিয়ের আসর।বলিউডের একের পর সুপারহিট গানও রয়েছে তার ঝুলিতে। অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডের প্রথম সারিতে নিজেকে তুলে ধরেছেন নেহা ।