সম্প্রতি বাজারে এল ফোন ক্রেতাদের জন্য সুখবর। অত্যাধুনিক ক্যামেরা নিয়ে এবার বাজারে আসতে চলেছে স্যামসাঙ গ্যালাক্সি এম ৩১। এই ফোনের ক্যামেরা ইতিমধ্যেই মন কেড়েছে ক্রেতাদের। সম্প্রতি এই সংস্থার তরফ থেকে একটি ফোন উপহার দেওয়া হয়েছে অভিনেত্রী পরিণীতি চোপড়াকে। তিনি এবার সেই ফোন সঙ্গে নিয়ে বেড়িয়ে পড়েছিলেন অ্যাডভেঞ্চার ট্রিপে।

আরও পড়ুন-'জয় জয় কেদারা' গানে ভাইরাল হলেন অমিতাভ, শেয়ার করলেন ভিডিও

আরও পড়ুন-গায়ে রং মেখে হট ছবিতে পোজ, নেটদুনিয়ায় উঠল ঝড়

 

 

পরিণীতি চোপড়ার শেয়ার করা একাধিক ছবি ও ভিডিও-র মধ্যে দিয়েই তা বর্তমানে নেট দুনিয়ায় জনপ্রিয়তার গভীরে প্রবেশ করেছে। এবার নয়া লুকে এই ফোন নিয়ে অ্যাডভেঞ্চারে পা বাড়ালেন অর্জুন কাপুর। লক্ষদ্বীপের ট্রিপে দিয়ে ফোন হাতে নিয়ে জলের তলায় প্রবেশ করলেন পরিণীতি। সঙ্গে সেখানের সাংস্কৃতি, কালচারের দিকটিও তুলে ধরেছেন পরিণীতি। ছোট ছোট মুহূর্তকে ফ্রেমবন্দি করেছেন তিনি। 

 

 

আরও পড়ুন-লিফটের মধ্যে অন্তরঙ্গতায় মত্ত জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিও

সেই ভিডিওর মধ্যে দিয়েই যেন প্রমোশন হল স্যামসাঙ-এর নতুন ফোনের। মুহূর্তে নজর কাড়ল ফোনের ক্যামেরা ফিচার। ৬৪ মেগাপিক্সল যুক্ত এই ক্যামেরা দেখা মাত্রই মুগ্ধ হলেন সকলে। তবে বিনামূল্যে এই ফোন জিতে নেওয়ারও রয়েছে সুযোগ। সম্প্রতি অর্জুন কাপুর এই ফোন হাতে বেড়িয়ে পড়লেন ট্রিপে। ছবি দেখে যদি বলতে পারা যায় যে তিনি কোথায় পাড়ি জমাচ্ছেন, তবেই কেল্লা ফতে।