বিয়ের পর একই সঙ্গে পর্দায় হাজির হতে চলেছেন দীপবীর। ২০১৯-এর শুরু থেকেই ৮৩ ছবি জায়গা করে নিয়েছে খবরের শিরোনামে। এই ছবিতে মুখ্য ভুমিকাতে অভিনয় করছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যেই ছবিতে রণবীর সিং-এর লুক প্রকাশ্যে এসেছে। যা নেট দুনিয়ায় রাতারাতি ছড়িয়ে পড়েছে। প্রকাশ্যে এসেছে এগারোজন খেলোওয়ারের চরিত্রে অভিনীত অভিনেতাদের নামও। 

আরও পড়ুনঃ ২২ গজে নয়, এবার সপরিবারে অভিনয় জগতে পা যুবরাজ সিং-এর

আরও পড়ুনঃ বিয়ের ২০ বছর পরও পর্দায় বাজিমাত, কড়া ডায়েটেই অনবদ্য কাজল

ছবির নাম ৮৩। বিশ্বকাপ জয়ের গল্পই এবার ছবিতে তুলে ধরতে চলেছেন রণবীর সিং। ছবিতে কাপিল দেবের চরিত্রে দেখা যাবে রনবীর কাপুরকে। তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকাতে থাকছেন দীপিকা পাড়ুকোন। বিয়ের আগে একাধিক ছবিতে কাজ করেছেন এই জুটি। রিল লাইফে তাঁদের রোম্যান্স ভক্তদের মন জয় করেছে। তবে রিয়েল লাইফে ঘর বাঁধার পর এই প্রথম পর্দায় এক সঙ্গে দেখা যাবে রণবীর দীপিকাকে।

 

আরও পড়ুনঃ 'পোশাক সামলানোর জন্যও লাগবে চারজন', নেট দুনিয়ায় ট্রোলের শিকার উর্বশী

আরও পড়ুনঃ পর্দায় এবার দু'জোড়া 'বান্টি আর বাবলি', প্রকাশ্যে এল মুক্তির তারিখ

এই ছবিতে এবার প্রকাশ্যে এল দীপিকার লুক। দীপবীরের জুটিকে কপিল ও রোমির ভূমিকাতে কেমন মানিয়েছে, সেই রহস্যই এবার ভেদ হল নেট দুনিয়ায়। প্রকাশ্যে এল এই জুটির নতুন লুক। কপিল দেবের পাশে দাঁড়িয়ে রোমি। মাথায় ছোট চুল, পরনে স্কার্ট, পাশে অভিনায়কের কোর্ট পরে দাঁড়িয়ে রবণীর। চলছে ছবির শেষ পর্যায়ের কাজ। ১০ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।