Asianet News BanglaAsianet News Bangla

Talent Hunt- পাশাপাশি মিঠুন চক্রবর্তী-করণ জোহার, এবার নয়া প্রতীভার খোঁজে নতুন রিয়ালিটি শো

নতুন রিয়ালিটি শো নাম হুনহারবাজ। ভারতের মতো দেশে প্রতিটি কোণে লুকিয়ে রয়েছে হাজারো অজানা ট্যালেন্টেড মানুষ। এবার তাঁদের জন্য নতুন প্ল্যাটফর্ম। 

New reality show Hunarbaaz  on colours to showcase talent bjc
Author
Kolkata, First Published Nov 17, 2021, 5:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রিয়েলিটি শোয়ের (Reality Show) সব থেকে বেশি টিআরপি (TRP) ধরে রাখা কোন ব্র্যান্ডের তালিকায় সবার ওপরে থাকা নামটাই হল কালার্স (Colours)। আর এবার সেই গ্রুপ নিয়ে আসছে নতুন রিয়ালিটি শো, নাম হুনহারবাজ (Hunharbaaz)। ভারতের মতো দেশে প্রতিটি কোণে লুকিয়ে রয়েছে হাজারো অজানা ট্যালেন্টেড মানুষ। সঠিক সুযোগ বা সঠিক প্ল্যাটফর্মের অভাবে যাদের সেই দক্ষতা অকালে হারিয়ে যাচ্ছে। তবে এবার তাদেরই জন্য নতুন মঞ্চের আয়োজন করল কালার্স (Colours)।

যেখানে প্রতিটা ধাপে ধাপে বেছে নিয়ে আসা হবে ভারতে কোণা কোণা থেকে বিভিন্ন ট্যালেন্ট। প্রত্যেকটা টিম হোক বা একাকী উপস্থাপনা হোক প্রত্যেকে এই মঞ্চে এসে নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরার সুযোগ পাবে। আর এই রিয়ালিটি শো-এর বিচারকের আসনে এবার থাকছেন দুই মহারথী। একদিকে মিঠুন চক্রবর্তী যিনি ইতিমধ্যেই রিয়েলিটি শোয়ের মহাগুরু অন্যদিকে থাকছেন পরিচালক করণ জোহর।

এই ট্যালেন্টহান্ট শো এক ধাক্কায় পিছিয়ে পড়া মানুষদের অনেকটা এগিয়ে দিতে পারে। হাজারো রকমের প্রতিবার রয়েছে সর্বত্র অবহেলায়। এমন মানুষেরা লাইম লাইটে আসার একটা সুযোগ পেতে পারে এবার এই হুনহারবাজের হাত ধরেই। সবার জন্য দরজা থাকবে খোলা, সব রকমের প্রতীভাদের এখানে স্বাদর আমন্ত্রণ। নিজেদের দক্ষতা ফ্রেমবন্দি করে মানুষকে তাক লাগাতে পারলেই তিনি সেরার সেরা। গায়ক থেকে ডান্সার, থেকে মিউজিসিয়ান, ম্যাজিক থেকে শুরু করে স্টান্ড, কমেডিয়ান এছাড়াও আরো অনেক বিভাগের দক্ষতা এই শোতে শোকেস করতে পারবে সাধারণ মানুষ। আর তাই এবার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই কালার্স-এর তরফ থেকে এই শো-এর প্রস্তুতি নেওয়া হচ্ছে। সামনে এসেছে মিঠুন চক্রবর্তীর লুকও। 

সংস্থার কথায়, কোথাও গিয়ে যেন সঠিক মানুষ সঠিক সুযোগের অভাবে হারিয়ে যাচ্ছে, অভাবের তারনায় দিন কাটছে, তাঁদের সেই প্রতীভাকে সম্মান জানাতেই এবার কালার্স নিয়ে এলো এই রিয়ালিটি শো। বিগ বস থেকে শুরু করে একাধিক রিয়ালিটি শো-এর জন্য কালার্স টিআরপি-তে সেরা। খতরো কি খিলারি হোক বা ভাইজানের সঙ্গে কন্ট্রোভার্সি। সব মিলিয়ে যাকে বলে দর্শকদের এবার এক ঝাঁক বিনোদন দিতে নতুন করে সেজে উঠছে কালার্সের এই শো। 

 আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

      New reality show Hunarbaaz  on colours to showcase talent bjc

New reality show Hunarbaaz  on colours to showcase talent bjc

Follow Us:
Download App:
  • android
  • ios