সম্প্রতি রাসিকা দুগল এবং পূরব কোহলির নতুন ওয়েব সিরিজ আউট অফ লাভ এর ট্রেলার মুক্তি পেয়েছে। ডাক্টার মীরা কাপুরের ভূমিকায় অভিনয় করেছেন রাসিকা দুগল এবং আক্রশ কাপুরের ভূমিকায় অভিনয় করেছেন পূরব কোহলি। যেখানে সুখী দাম্পত্য়ের মাঝে চিড় ধরায়,  আক্রশ কাপুরের বিবাহ বহির্ভূত সম্পর্ক। শেষ অবধি কী হবে, মীরা কি তার স্বামীকে ক্ষমা করে দেবে নাকি তার বিরোধিতা করে ভেঙে দেবে সম্পর্ক এই নিয়েই এগোবে  আউট অফ লাভ -র নতুন ওয়েব সিরিজ। 

আরও পড়ুন, অবশেষে সুখবর কিং খানের ভক্তদের জন্য, জিরো-র পর শুটিং ফ্লোরে ফিরছেন হিরো

আউট অফ লাভ এর ট্রেলার মুক্তির পর রাসিকা দুগল এবং পূরব কোহলি দুজনেই আমাদের সংবাদমাধ্য়মের কাছে মন খুললেন। পূরব কোহলি জানালেন, এই ওয়েব সিরিজে কাজ করে তিনি ভীষনই খুশী। তবে গল্পের বিবাহ বহির্ভূত সম্পর্ক কখনোই অস্বাভাবিক নয়। কিন্তু সম্পর্কের ভাঙন শুধুমাত্র বাঁচানো যেতে পারে, সৎভাবে যদি মন খুলে সব কিছু বলে দেওয়া যায়। অপরদিকে রাসিকা দুগল জানালেন, তিনি সম্পর্কের বিশ্বাস কখনোই ভাঙা উচিত নয়। সেটাকে এগিয়ে নিয়ে যাওয়া দুতরফেরই কর্তব্য়।  

আরও পড়ুন, প্রকাশ্যে এল পোস্টার, বাজিমাত সর্দারজি আমিরের

আউট অফ লাভ ওয়েব সিরিজের গল্পের শুরু সুখী দাম্পত্য় জীবন দিয়েই। যেখানে ৩৭ বছরের রাসিকা দুগল দৃঢ় মনষ্ক ও সফল একজন মানুষ। তাদের ১২ বছরের একটি ছেলেও আছে। কিন্তু সেই দীর্ঘ দিনের ভালবাসার সম্পর্কেই ঘূণ ধরে। হঠাৎ একদিন মীরা  তার স্বামী আক্রশ কাপুরের জামা থেকে অজানা কোনও এক মেয়ের চুলের অংশ খুঁজে পায়। আর তারপরেই সেই সূত্র ধরেই জানতে পারে আক্রশের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন টিগমাংশু ধুলিয়া এবং আইযাজ খান। প্রযোজনা করেছেন, বিবিসি স্টুডিও। চলতি বছরের  ২২ নভেম্ভর হটস্টার ভিইপি-তে, আউট অফ লাভ ওয়েব সিরিজের শুভ মুক্তি।