নোরা ফতেহি নামটা শুনলেই শরীরটা যেন কেমন দুলে ওঠে।  মরোক্কান বংশোদ্ভূত কানাডিয়ান অভিনেত্রী নোরা ফাতেহি এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা নৃত্যশিল্পী।  ভারতের বাইরে থেকে এসে যারা বলিউডে দাঁপিয়ে বেড়াচ্ছেন তাদের মধ্যে অন্যতম  একজন হলেন নোরা ফতেহি।  আইটেম গার্ল থুড়ি আইটেম বম্ব হিসেবেও তার পরিচিতি রয়েছে। একের পর এক আইটেম গানের তালের নেচে নিজের নাচের দক্ষতা প্রমাণ করে তিনি নিজের জায়গা পাকা করে নিয়েছেন।

আরও পড়ুন-নয়া চমক কোয়েলের, প্রকাশ্যে আনলেন বেবিবাম্পের ছবি...


এবার আরে নেচে নয়, সম্প্রতি একটি নতুন বিজ্ঞাপনে দেখা গিয়েছে নোরাকে। ওয়্যারলেস হেডফোন-এর একটি বিজ্ঞাপনে তিনি রীতিমতো সকলকে চমকে দিয়েছেন। শুধু তাই নয়, সমালোচকদের যোগ্য জবাবও দিয়েছেন নোরা। দেখে নিন নোরার বিজ্ঞাপনটি।

 

তাক লাগিয়ে দেওয়া বিজ্ঞাপনটিতে দেখা গেছে,  যে তার পরিবার তাকে এই (স্কিন শো) না করতে বলেছে, লোকেরা তার হিন্দি দক্ষতায় হতবাক হয়ে গেছে, তারা তাকে আইটেম নম্বর এবং আরও অনেক কিছুতে অযোগ্য বলে মনে করেছে। তাদের জবাবে নোরা বলছেন, 'সমস্ত গুজব বাদ দিন' । গোটা বিজ্ঞাপনটির প্রসঙ্গ যা সবাইকে অবাক করে দিয়েছে। তার ছিপছিপে চেহারার চেয়েও বেশি জনপ্রিয় হয়েছে বিজ্ঞাপনটির ধারণাটি। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 'স্ট্রিট ডান্সার থ্রিডি' ছবিতেও তার নাচ সবাইকে অবাক করে দিয়েছে।