Asianet News Bangla

২ ঘন্টার রাস্তা ২০ মিনিটে পেরলেন অক্ষয়, তবে সাধারণ মানুষের কাছে আশ্চর্যের নয়, দেখুন ভিডিও

সময় বাঁচাতে নয়া পদক্ষেপ অক্কির

২ ঘন্টার রাস্তা ২০ মিনিতে পেরলেন 

ভিডিও শেয়ার করলেন অক্কি

নেটিজেনদের তোপের মুখে অক্ষয় কুমার

Akshay Kumar took metro for fast moving
Author
Kolkata, First Published Sep 19, 2019, 5:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

খিলাড়ি এখন একের পর এক ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত। ফলে সময় নষ্ট করার মত সময় তাঁর হাতে নেই। দিনের অভিকাংশ সময়টাই শ্যুটিং ফ্লোরে কাটাচ্ছেন অক্ষয় কুমার। চলতি বছরে ইতিমধ্যেই দুটি হিট ছবি উপহার দিয়েছেন অক্কি। ফলে বলাই চলে এখন তঁর মঙ্গল তুঙ্গে। এই অবস্থায় সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলা একান্ত প্রয়োজনীয়। 

আরও পড়ুনঃ ভারতের বুকে একশো জায়গায় শ্যুটিং, নয়া চমক আমির খানের আগামী ছবিতে

সকাল বেলা প্রতিদিনের মতই বাড়ি থেকে বেড়িয়ে পড়েছিলেন অক্ষয় কুমার। গন্তব্য শ্যুটিং ফ্লোর। কিন্তু গাড়িতে উঠতেই চক্ষু চরক গাছ! পৌঁচ্ছতে সময় লাগবে মোট ২ ঘন্টা। পাশে বসে থাকা পরিচালক উপদেশ দেন, মেট্রো করেই যাওয়া হোক তবে। অমনি একজন সিকিউরিটিকে সঙ্গে নিয়ে মেট্রোয় চেপে বসলেন অক্ষয় কুমার। 

আরও পড়ুনঃ কবে মুক্তি পাবে আঙ্গরেজি মিডিয়াম, জানুন করিনা-ইরফান অভিনীত ছবির হাল হকিকত

সেখান থেকেই শেয়ার করলেন ভিডিও। আর পাঁচটা সাধারণ মানুষের সঙ্গেই ভীড় মেট্রোতে দাঁড়িয়ে শ্যুটিং করতে চললেন অক্ষয়। জানালেন মেট্রোতে যাতায়াতের সুবিধের কথা। ২ ঘন্টার রাস্তা তিনি পার করলেন মাত্র ২০ মিনিটে। সঙ্গে বাঁচল গাড়ির তেলের খরচ। 

 

 

একদিকে যেমন ভাইরাল হয়েছে এই খবর। ঠিক তেমনই অন্যপ্রান্তে নেটিজেনদের তোপের শিকার হতে হয় অক্ষয় কুমারকে। বর্তমানে স্থগিত আছে মেট্রোর কাজ। আরে নিয়ে প্রতিবাদে সরব হয়েছে সাধারণ মানুষ এই অবস্থায় মেট্রোর পক্ষে মুখ খুলে খলে বিক্ষোভের শিকার হতে হয়েছিল অমিতাভ বচ্চনকে। এবার এই ভিডিও শেয়ার করার পর নেটিজেনদের ধারনা, মেট্রোর পক্ষেই মুখ খুলেন অক্ষয় কুমার। কিন্তু ২৭০০০ গাছ কাটার পক্ষে কোনও মতেই সায় দেবে না পরিবেশ প্রেমীরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios