ছবির সিক্যুয়েল তো হামেশাই শোনা যায়, কিন্তু ছবির প্রিক্যুয়েল অতটা শোনা যায় না। এবার ছবির প্রিক্যুয়েলেই ট্যুইস্ট আনতে চলেছেন পরিচালক । ২০১২ সালে সুজয় ঘোষ পরিচালিত ছবি 'কাহানি' মুক্তি পেয়েছিল।  গোটা দেশকে মুগ্ধ করেছিল তার এই ছবি। কলকাতার প্রেক্ষাপটে তার এই থ্রিলার ছবিতে মজেছিল সিনেমাপ্রেমীদের দল। তারপর ২০১৬ সালে মুক্তি পায় 'কাহানি ২'। দুটি ছবিই বক্সঅফিসে ভাল ব্যবসা করে দর্শকমন জিতে নিয়েছিল। বিদ্যা বালানও ফাটিয়ে অভিনয় করেছিলেন দুটি ছবিতে। ছবি দুটিরই সাসপেন্স থ্রিলার ছিল অবাক করার মতো। 

আরও পড়ুন-ঠাকুরপো'রা সাবধান, ঝুমা বৌদির উষ্ণ আবেদনে নিজেকে ঠিক রাখতে পারবেন তো...

এবার আর সিক্যুয়েল নয়, প্রিক্যুয়েল বানাতে চলেছেন ছবির পরিচালক। তবে সূত্র থেকে জানা গেছে পরিচালকের আসনে সুজয় ঘোষের বদলে তার মেয়ে দিয়া ঘোষকে দেখা যেতে পারে। আর এই ছবি দিয়েই বলিউডে তার প্রথম ছবি পরিচালনা হতে চলেছে। গত বছরেই দিয়ার প্রথম শর্টফিল্ম মুক্তি পেয়েছিল। এবং সেটি কান ফেস্টিভ্যালে দেখানোও হয়েছিল। এবার আসা যাক প্রিক্যুয়েলে। 'কাহানি'-র আগে কী?ছবির প্রধান চরিত্র বিদ্যা বাগচি এবং তার স্বামী অর্ণব বাগচির অতীতই বা কী ছিল? মিলন দামজিকে শিক্ষা দিতে বিদ্যার মাথায় ওই পরিকল্পনাই বা এল কোথা থেকে? এই সমস্ত কিছুর পর্দাফাঁস হতে চলেছে প্রিক্যুয়েলে। 

আরও পড়ুন-নয়া চমক কঙ্গনার, প্রকাশ্যে এল জয়ললিতার প্রথম লুক...

ছবিতে একটি ট্যুইস্ট রয়েছে। শোনা যাচ্ছে, ছবিতে ধূসর চরিত্রে দেখা যেতে পারে অভিষেক বচ্চনকে। ছবির প্রধান চরিত্রে বিদ্যা থাকবেন কিনা, তাও স্পষ্ট জানানো হয়নি। পরের বছর ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা। সূত্র থেকে জানা গেছে, শকুন্তলা দেবীর বায়োপিকে কাজ শেষ করে ফেলেছেন বিদ্যা।ফলে এখন তিনি ফাঁকাই রয়েছেন। তবে তিনি কাজ করতে রাজি হবেন কিনা বা পরিচালক তাকে নিয়ে ভাবছেন কিনা এখন সেটাই দেখার।