দুপুর ঠাকুরপো মানেই টানটান উত্তেজনা সঙ্গে একরাশ শরীরী আবেদনপূর্ণ লাস্যবিহঙ্গ। হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো' মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। শরীরের হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়াতে ঝুমা বৌদি একদম পারফেক্ট। সোশ্য়াল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে লাইমলাইটে থাকা ঝুমা বৌদি নেটদুনিয়ার হট সেনসেশন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Tonight 🔥🔥... #nazar at 11pm on @starplus

A post shared by MONALISA (@aslimonalisa) on Nov 12, 2019 at 12:59am PST

 

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ঝুমা বৌদি। ছবিটি পোস্ট করে ভক্তদের মনে হইচই ফেলে দিয়েছেন ঝুমা ওরফে মোনালিসা। পোস্ট করা ছবিটি দেখার জন্য উপচে পড়ছে ভিড় । ছবিটিতে বাথটবে ফেনার মধ্যে শুয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। টলিনেত্রীর এহেন ছবিতে কাত হয়েছে হাজার হাজার পুরুষরা। লাইমলাইটে থাকার জন্য়ই ছবিটি পোস্ট করেছেন নাকি নিছক টাইম পাস, তা কিন্তু অধরাও রেখেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনটিও বেশ নজর কেড়েছে দর্শকদের। ক্যাপশনে লিখেছেন 'অ্যাটিটিউট হ্যাঁয়'। ব্যস তাতেই কেল্লাফতে। মুহূর্তের মধ্যে ভাইরাল পোস্টে লাইক আর কমেন্ট উপচে পড়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

ATTITUDE Haan .... 🔥❤️💥 #lovebeingme #attitude #lookatme #looks #nazar #lastnightepisode

A post shared by MONALISA (@aslimonalisa) on Jan 3, 2019 at 7:32pm PST

 

আরও পড়ুন-নয়া চমক কঙ্গনার, প্রকাশ্যে এল জয়ললিতার প্রথম লুক...

শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। এর আগে বিভিন্ন হট ভিডিও পোস্ট করে তিনি ঝড় তুলেছেন। ভোজপুরী অভিনেত্রী মোনালিসা ওরফে ঝুমা বৌদি ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো। তার লাস্য়ময়ী শরীরী বিহঙ্গে কাত সমস্ত দেওররা।