বলিউডে যেন প্রেমের হাওয়া বইছে। অনুষ্কা থেকে দীপিকা প্রত্যেকেই গাঁটছড়া বেঁধেছেন। খুব শীগগির আলিয়া ও রণবীর নাকি বিয়ে করছেন। সারা আলি খান ও কার্তিক আরিয়ানকেও নিয়েও গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু এসবের মধ্যেও পরিণীতি চোপড়া তাঁর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই পছন্দ করেন। 

কিছুদিন আগে খবর ছড়ায়, সহ পরিচালক চরিত দেসাইয়ের সঙ্গে প্রেম করছেন পরিণীতি। কিন্তু তা স্বীকার করেননি পরিণীতি। আবার সেই গুঞ্জন যে পুরো মিথ্যে তাও বলেননি। কিন্তু এক সময়ে যে প্রেমের জন্য হৃদয় ভেঙেছে, তা সংবাদমাধ্যমের সামনে স্বীকার করেছেন তিনি সহজেই। 

আরও পড়ুনঃ পরিণীতিও কি প্রেমে করছেন! প্রেমিকটি কে, বি-টাউনে জোর জল্পনা

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে সেই অভিজ্ঞতাই শেয়ার করে নেন পরিণীতি। তিনি বলেন, জীবনে একবার খুব খারাপ ভাবে হৃদয় ভেঙেছিল। ওরকম আর হবে না। সত্যি কথা বলতে সব কিছু ঘেঁটে ফেলেছিলাম। এটা জীবনের সবচেয়ে খারাপ সময় ছিল। এর আগে এভাবে প্রত্যাখ্যান পাইনি। পরিবারকে সবচেয়ে বেশি দরকার ছিল তখন। 

কিন্তু পরবর্তী কালে সেই অভিজ্ঞতাকে আশীর্বাদের মতো মনে করতেন অভিনেত্রী। পরিণীতি জানান, ওই ঘটনাই তাঁকে অনেকটা পরিণত করে দিয়েছে। এর পরে আর জীবন থেমে থাকেনি পরিণীতির। কেরিয়ারের দিকেই মন দেন তিনি। এই মুহূর্তে তিনি জবরিয়া জোড়ির কাজ নিয়ে ব্য়স্ত। তবে চরিতকে নিয়ে এখনই কিছু বলতে রাজি নন তিনি। পরিণীতির কথায়, আমি প্রেমের ব্যাপারে রহস্য বজায় রাখতে পছন্দ করি। আমি কোনও কিছুই নিশ্চিত করে বলতে চাই না।