বলিউডের স্বনামধবন্য অভিনেত্রী শিল্পা শেট্টির  স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন অভিনেত্রী মডেল পুনম পান্ডে। আপাতত এই খবর জানাজানি হওয়া মাত্রই সরগরম হয়ে রয়েছে নেটদুনিয়া। ঠিক কী ঘটনা ঘটেছিল? এই জানতেই মুখিয়ে রয়েছে সকলে।  শিল্পার স্বামী রাজ ও তার সংস্থার বিরুদ্ধে প্রথমে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন পুনম। তবে রাজের বিরুদ্ধে এফআইআর নিতে অস্বীকার করায় বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন পুনম।

আরও পড়ুন-মা হলেন বলি অভিনেত্রী কল্কি, শুভেচ্ছা বার্তায় মাতল নেটদুনিয়া...

সম্প্রতি জানা গিয়েছে  রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে একটি অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিল। আর অ্যাপটি পুনমের নামে চালু হওয়ার কথা ছিল। যার লাভের একটি অংশ পুনমের পাওয়ার কথা ছিল। কিন্তু পুনম দাবি করে জানিয়েছেন, পরে তিনি জানতে পারেন তার যে লাভ পাওয়ার কথা ছিল তার হিসেবে ভুলভাল রয়েছে। আর এই বিষয়টি জানার পরই পুনম সেই চুক্তি বাতিল করেন। তারপর থেকেই সমস্যার সূত্রপাত। একের পর এক অচেনা নম্বর থেকে ফোন আসতে শুরু করে। এমনকী তাকে নানা ধরণের প্রস্তাবও দেওয়া হয়। আর এই ঘটনার পরই পুলিশের দ্বারস্থ হয় পুনম পান্ডে। যদিও তাতেও কোনও লাভ হয়নি। পুলিশের বিরুদ্ধেও বিস্ফোরক অভিযোগ এনেছেন পুনম।

আরও পড়ুন-স্বামী রণবীরকে কেন জুতো দেখালেন দীপিকা, ইনস্টাপোস্ট ঘিরে হৈচৈ...

পুনম আরও জানিয়েছেন, পরিস্থিতি ঠিক না থাকায় বেশ কিছুদিনের জন্য দেশের বাইরে চলে যান পুনম। এমনকী নিজের ব্যক্তিগত নম্বরটিও বদলে ফেলেছিলেন পুনম। কিন্তু তাতেও কিছু লাভ হয়নি। শেষমেষ বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী-মডেল। এখনও এই বিষয়টি নিয়ে অভিনেত্রী শিল্পা বা তার স্বামী রাজ কেউই মুখ খোলেননি।