ফের করোনার থাবা পড়েছে বিনোদন জগতে। একের পরে এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। ফের কোভিড-১৯ -এ আক্রান্ত হলেন ইশকবাজ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অদিতি গুপ্তা।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই খবরটি জানিয়েছেন। তবে অদিতিই নয়, বহু অভিনেতা অভিনেত্রীই করেনায় আক্রান্ত হয়েছেন। বেশ কিছুদিন ধরেই শরীর ঠিক না অদিতির। কোভিড-১৯ এর উপসর্গ দেখার পরই কোভিড টেস্ট করান অভিনেত্রী। আর সেখানেই ধরা পড়ে কোভিড ১৯পজিটিভ।

আরও পড়ুন-কার ডাকে জীবনের ঝুঁকি নিয়ে সলমনের ফার্মহাউস ছাড়লেন জ্যাকলিন, ক্রমশ বাড়ছে জল্পনা...

অদিতি জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শে আপাতত নিজেকে ঘরবন্দি করে রেখেছি। তবে আপাতত আগের থেকে সুস্থ রয়েছি। পরিবারের লোকজনও সর্বক্ষণ আমার পাশে রয়েছে। পরিবার এবং প্রিয় মানুষদের সান্নিধ্যেই আমি দ্রুক সুস্থ হয়ে উঠতে পারছি। সম্প্রতি একটি ছবি সোশ্যালে পোস্ট করেছেন অদিতি। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে তার চোখের ডার্কসার্কেল। এটা কোনও মেকআপ নয়, এটা রিয়েল,  নিজেই জানিয়েছেন অদিতি। দেখে নিন ছবিটি। 

 

 

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান।  সম্প্রতি করোনার থাবা পড়েছে বলিউড অভিনেতা আমিরের জীবনেও। তার কর্মচারীর শৎীরে মিলেছে করোনা ভাইরাস। করোনা নিয়ে রীতিমতো আতঙ্কিত আমির খান। করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই করোনা রুখতে দেশে  লকডাউন শুরু হয়েছে। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।