Asianet News BanglaAsianet News Bangla

Preity Zinta : সুখবর, মা হলেন প্রীতি জিন্টা, ৪৬ বছরে কোলে এল যমজ সন্তান

মা হলেন বলি অভিনেত্রী প্রীতি জিন্টা। সবাইকে রীতিমতো চমকে দিয়ে কোলে এল দুই সন্তান। যমজ সন্তানের মা হওয়ার খবর নিজেই অনুরাগীদের জানিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়। 

Preity Zinta and gene goodenough welcomes twins via surrogacy BRD
Author
Kolkata, First Published Nov 18, 2021, 1:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মা হলেন বলি অভিনেত্রী প্রীতি জিন্টা। সবাইকে রীতিমতো চমকে দিয়ে কোলে এল দুই সন্তান। যমজ সন্তানের মা হওয়ার খবর নিজেই অনুরাগীদের জানিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে লস অ্যাঞ্জেলসে স্বামী জিন গুডেনাফের (Gene Goodenough) সঙ্গে থাকেন প্রীতি জিন্টা (Preity Zinta)। একটি ছেলে ও একটি মেয়ে এসেছে  প্রীতি ও জিনের ঘরে। ছেলে ও মেয়ের নাম জয় ও জিয়া। যমজ সন্তানের মা হওয়ার খবরে রীতিমতো আপ্লুত হয়েছেন প্রীতির ভক্তরা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ৪৬ বছরের অভিনেত্রী (Preity Zinta) জানিয়েছেন, 'হাই , আমি আমাদের সঙ্গে একটা দারুণ খবর শেয়ার করতে চলেছি। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গিয়েছি কারণ ভালবাসায় ভরে গিয়েছে আমাদের হৃদয়। কারণ আমাদের ঘরে এসেছে যমজ দুই সন্তান জয় ও জিয়া। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আমরা প্রচন্ড আনন্দিত'। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে প্রীতি জিন্টার (Preity Zinta) এই পোস্ট।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Preity G Zinta (@realpz)

 

যমজ সন্তানের খবর দিয়ে প্রীতি জানিয়েছেন সারোগেসির (Surrogacy )মাধ্যমেই যমজ সন্তানের জন্ম দেন প্রীত ও জিন। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পোস্টে ডাক্তার, নার্স, এবং সারোগেটকেও ধন্যবাদ জানান অভিনেত্রী। দীর্ঘ ৫ বছর আগে ২০১৬ সালে ২৬ ফেব্রুয়ারি জিনের সঙ্গে বিয়ে করেন প্রীতি। এবং বিয়ের পর থেকে বেশিরভাগ সময়টাতেই মুম্বই থেকে দূরে  লস অ্যাঞ্জেলসে স্বামী জিন গুডেনাফের সঙ্গে থাকেন প্রীতি জিন্টা। তবে আচমকাই যমজ সন্তানের খবর দিয়ে রীতিমতো ভক্তদের চমকে দিয়েছেন অভিনেত্রী। মা হওয়ার খুশির খবরে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Preity G Zinta (@realpz)

 

আরও পড়ুন-Deepika Paducone : গলা জড়িয়ে ধরে আদুরে কামড়, ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় মজে দীপিকা-রণবীর

আরও পড়ুন-Monalisa : নীল বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে স্তনযুগল, ঝুমা বউদির বুকের খাঁজে বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-Nora Fatehi : আর একটু হলেই গলায় ফাঁস লেগে মৃত্যু, নাচের দৃশ্যে ভয়ানক বিপাকে নোরা

 

তবে প্রীতি জিন্টা (Preity Zinta) একাই নন, সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন বলিউডের অনেক তারকারাও। বলিউডের বাদশা শাহরুখ খানের ছোট ছেলে আব্রাহাম খানের জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে। এছাড়া সাম্প্রতিক সময়েও শিল্পা শেট্টিও মেয়ে সমিশার জন্ম দিয়েছেন সারোগেসির মাধ্যমে। এছাড়াও করণ জোহর, তুষার কাপুর,  বাবা হয়েছেন সারোগেসির মাধ্যমে এবং সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের জন্ম দিয়েছেন সানি লিওনও। সুতরাং এবার সারোগেসি মাধ্যমে সন্তান জন্ম দিলেই সেই তালিকায় নথিভুক্ত হলেন প্রীতি জিন্টাও। প্রীতির এই পোস্ট সকলেই অভিনেত্রীকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন।  তবে দুই সন্তানের কোনও ছবি প্রকাশ্যে আনেননি বলি অভিনেত্রী প্রীতি জিন্টা। কবে দেখা যাবে তাদের যমজ সন্তানের মিষ্টি মুখগুলি, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios