করোনা রুখতে ইতিমধ্যেই পঞ্চম দফার লকডাউন শুরি হয়েছে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে অভিনেত্রী প্রীতি জিন্টার রোজনামচা।

আরও পড়ুন-শরীরী হিল্লোল সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন রঙ্গবতী গার্ল, দেখে নিন ভিডিওতে...

বড়পর্দায় এখন আর সেভাবে দেখা মেলে না প্রীতি জিন্টার। কিন্তু বড় পর্দা ছাড়া নিজের ফ্যানবেস কীভাবে ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত প্রীতি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও শেয়ার করেছেন প্রীতি জিন্টা। লকডাউনের মধ্যে কীভাবে সময় কাটাচ্ছেন অভিনেত্রী দেখে নিন ভিডিওতে।

 

 

বর্তমানে লস অ্যাঞ্জেলসে স্বামী জিন গুডেনাফের সঙ্গে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন প্রীতি জিন্টা। সেখানেই স্বামীর সঙ্গে নানা মজার ভিডিও শেয়ার করেছেন প্রীতি। ভিডিওটিতে দেখা গেছে তাদের প্রিয় পোষ্য যেমন করছে ঠিক তেমন ভাবেই গুডেনাফও মুখ বিকৃত করছে। আর স্বামীকে দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন প্রীতি। ভিডিওটি শেয়ার করে প্রীতি লিখেছেন,' এটা হল হোম কোয়ারেন্টাইনের ফল। আমার আশা পরিস্থিতি যখন স্বাভাবিক হবে তখনও আমরা এই ভাবেই হাসিখুশি থাকব। '