লকডাউন শুরুর প্রথম দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দেবলীনা কুমার। কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই তিনি নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত। সম্প্রতি রঙ্গবতী গার্ল-এর একটি নাচের  ভিডিও প্রকাশ্যে এসেছে। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর ভিডিও দেখলেই প্রমাণ মেলে নিজের শরীরচর্চা নিয়ে তিনি কতটা সচেতন। কোমরের দোলানিতে ফলোয়ারদের রাতের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী,  দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Jun 8, 2020 at 9:44pm PDT

পরণে সাদা ক্রপ টপ এবং আকাশি রঙের শর্ট স্কার্ট তাতেই আগুন জ্বালিয়েছেন  দেবলীনা। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তুলেছিলেন দেবলীনা। যত সময় যাচ্ছে হু হু করে বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা। লকডাউনে মেদ না বাড়িয়ে ছিপছিপে চেহারায় নিজেকে কীভাবে আকর্ষণীয় করে তোলা যায় তা  তার ভিডিও দেখলেই বুঝতে পারবেন। কারণ ডান্স করলেও শরীরচর্চা সম্ভভ। এটা অনেকেই জানেন। লকডাউনে নিজেকে ব্যস্ত রাখতে এর চেয়ে ভাল অপশন আর হয় না।

আরও পড়ুন-'নিজেকে গড়ে তোলার এটাই মোক্ষম সময়', জানালেন দীপিকা...


নিজের বাড়িতে বসেই নাচের ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আপাতত নেটদুনিয়া মজেছে তার এই ভিডিওতে। কোয়ারেন্টাইনে বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে প্রত্যেকের কাছেই  অঢেল সময়। আর সেই সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। আর তিনিও তেমনটাই করেছেন। বেশ কয়েক বছর ধরে গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই কাপল। নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করতেও দেখা যায় অভিনেত্রীকে। কয়েকদিন আগেই তাদের বিয়ের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। সত্যিই কি গোপনে বিয়ে সারলেন এই জনপ্রিয় জুটি। এই প্রশ্নই ছিল সকলের মুখ মুখে। লকডাউনের মধ্যে একসঙ্গে দেখা গেছে গৌরব ও দেবলীনাকে। তার উপর দেবলীনার মাথায় সিঁদুর, হাতে শাখা পলা, পরণে লাল রঙের পোশাকে পুরো নববধূর লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে।