বলিউডের দেশি গার্ল হিসেবে তিনি যেমন পরিচিত, ঠিক ততটাই পরিচিত হলিউডে। মার্কিন পপ তারকার ঘরণী হিসেবে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায়  তিনি আজ এই জায়গায় পৌছেছেন। একের পর এক সাফল্যে মাথায় মুকুটে নয়া পালকও সংযোজন হচ্ছে প্রিয়ঙ্কার । সম্প্রতি  ইউনিসেফের বার্ষিক স্নোফ্লেক বল-অ বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।  ভারতীয় চলচ্চিত্র এবং টেলিভিশনের দুনিয়ায় আইএমডিবি নির্বাচিত সেরা ১০ -এর মধ্যে এক নম্বরে জায়গা করে নিয়েছেন পিগি চপস।

আরও পড়ুুন-অবশেষে ন্যায়বিচার, প্রতিক্রিয়া প্রসেনজিতের, কুর্ণিশ জানালেন জিৎ...

আইএমডিবি-এর ব়্যাঙ্কিং থেকে নেওয়া তথ্য থেকে এই তালিকায় সবার প্রথমে উঠে এসেছে প্রিয়াঙ্কার নাম। আইএমডিবি-তে পেজ ভিউ-এর সংখ্যা ২০ কোটি। সেই তালিকাকে পিছনে ফেলে সবার শীর্ষে জায়গা করে নিয়েছেন পিসি। এককথায় সোশ্যাল মিডিয়ার রানি বলা যায় তাকে। ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রাম সব প্ল্যাটফর্মেই তার রাজত্ব রয়েছে অধিক। এমনকী বলিউডের অন্যান্য তারকাদের তুলনায় তার ফলোয়ার, লাইক, শেয়ার ও কমেন্টের সংখ্যাও অনেক বেশি।  শুধু লাইক বা কমেন্টই নয়. ভারতীয় তারকাদের মধ্যে সারা বিশ্ব সবথেকে বেশি খুঁজেছে প্রিয়ঙ্কাকে।

আরও পড়ুন-বিগ বস ১৩ থেকে কি সরে যাচ্ছেন সলমন, জল্পনা তুঙ্গে...

প্রিয়ঙ্কা চোপড়ার পরের স্থানেই রয়েছে দিশা পাটানির নাম। এবং তৃতীয় স্থানে রয়েছে বলিউড হার্টথ্রব হৃতিক রোশনের নাম।  চার নম্বরে রয়েছেন কিয়ারা আডবাণী। পঞ্চম ও ষষ্ঠ স্থানে রয়েছেন অক্ষয় কুমার এবং সলমন খান। সপ্তম স্থানে রয়েছেন আলিয়া ভাট। আট নম্বরে রয়েছেন ক্যাটরিনা কাইফ। নবম তালিকার নামটি একেবারে নয়া সংযোজন রকুল প্রীত সিং। এবং দশম স্থানে রয়েছেন শোভিতা ধুলিপালার।