আজ সকালটা যেন অন্য দিনের তুলনায় একটু অন্য রকম। ঘুম ভেঙে যেন খুশির খবর শুনে মন ভাল হয়ে গেছে গোটা দেশবাসীর। হায়দরাবাদ পশু চিকিৎসক ধর্ষকদের এনকাউন্টার করল তেলেঙ্গানা পুলিশ। হায়দরাবাদ ধর্ষণ কান্ডে উঠে এসেছিল একের পর এক চাঞ্চল্যকর তথ্য। অভিযুক্তদের কঠোর থেকে কঠোর তম শাস্তির দাবিতে সরব হয়েছিল গোটা দেশের মানুষ তথা বিভিন্ন স্তরের মানুষ। সেলিব্রিটি থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব প্রত্যেকেই সরব হয়েছিল  তাদের শাস্তির দাবিতে।  

আরও পডুন-বিগ বস ১৩ থেকে কি সরে যাচ্ছেন সলমন, জল্পনা তুঙ্গে...

আজ ভোর রাতেই ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়েছিল সেই চার পিশাচকে। আর সেই মুহূর্তেই পুলিশের চোখ ফাকি দিয়ে পালানোর চেষ্টা করতেই পুলিশের গুলিতে মৃত্যু হয় চার শয়তানের। নির্ভয়া ধর্ষণ কান্ডের কথা আজও দগদগে প্রত্যেকের স্মৃতিতে। পুলিশের এই বিচারে সারা দেশবাসীর মতোই সবথেকে আনন্দিত নির্ভয়ার মা। এত তাড়াতাড়ি মেয়ের সুবিচার মিলবে এটা যেন ভাবতেই পারছেন না তিনি। বলিউডের পাশাপাশি গোটা টলিউড জুড়ে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। পুলিশের এই সাহসীকতা,ন্যায় বিচারকে কুর্নিশ জানিয়েছেন প্রত্যেকেই। দেখে নিন টলি অভিনেতা প্রতিক্রিয়া।

আরও পড়ুন-নৃশংসতার ১০ দিনের মাথায় এনকাউন্টার, তেলেঙ্গানা পুলিশকে সাধুবাদ বলিউডের...

জিৎ জানিয়েছেন,
হায়দরাবাদ পুলিশকে কুর্ণিশ। বীরত্বপূর্ণ আইন। এটাই হল সেরা শাস্তি।

 

প্রসেনজিৎ জানিয়েছেন,
অবশেষে ন্যায়বিচার সম্পন্ন হয়েছে।পুলিশের মধ্যে থেকেও কীভাবে তারা পালানোর চেষ্টা করেছিল সেটাই ভাবার বিষয়। খুব শীঘ্রই বাকি ক্ষতিগ্রস্থরা ন্যায়বিচার পাবেন। এবং অপরাধও বন্ধ হবে।

 

নুসরত জানিয়েছেন, 
অবশেষে কেউ একজন আইনি বিচারের শেষ পর্যায়ে পৌঁছেছে। শেষ পর্যন্ত তার আর্তি সকলের কাছে পৌঁছাল এবং সুবিচার পেল।