আতঙ্ক যেন পিছু ছাড়ছে না। সারা দেশ জুড়ে গ্রাস করেছে করোনা আতঙ্ক। স্বেচ্ছায় নিজেকে গৃহবন্দি করে ফেললেন একাধিক তারকারা। আর এই আতঙ্কের মধ্যেই বিতর্কে জড়ালেন গায়ক অঞ্জন দত্ত। গত সোমবার অষ্ট্রেলিয়া, সিঙ্গাপুর হয়ে কলকাতায় ফেরেন সঙ্গীতশিল্পী তথা অভিনেতা-পরিচালক অঞ্জন দত্ত। সোমবার কলকাতায় ফিরেই বাংলাদেশের ডেপুটি কমিশনের অফিসের একটি অনুষ্ঠানে যোগ দেন  তিনি। কিন্তু এই করোনা আতঙ্কের মধ্যে কীভাবে তিনি বিদেশ থেকে ফিরে সকলের মধ্যে জমায়েত হলেন এই প্রশ্নই উঠে এসেছে।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা...

বিদেশ থেকে এদেশে কেউ ফিরলেই ১৪ দিনের জন্য গৃহবন্দি থাকার নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। আর সেটাকে অমান্য করে কীভাবে এই জমায়েতে গেলেন তা নিয়েই সমস্যায় পড়েছেন গায়ক-পরিচালক। সূত্র থেকে জানা গেছে দেশে ফেরার সময়েই বিমানবন্দরে তার এবং তার ব্যান্ডের বাকি সদস্যদের পরীক্ষা করা হয়, তাতে রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু এরপরই তিনি এবং তার ব্যান্ড মেম্বাররা চোদ্দ দিনের নিজেদের গৃহবন্দি রাখার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও তিনি জনসমক্ষে বেরিয়েছেন।

আরও পড়ুন-করোনা আতঙ্কে বাড়িবন্দি গোটা বিনোদন জগৎ, এর মধ্যেই নতুন প্রেম খুঁজে পেলেন দীপিকা পাডুকোন...

তিনি আরও জানিয়েছেন, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে খুবই কম সময়ের জন্য  তিনি বাংলাদেশে যান। এবং ওই অনুষ্ঠানে গিয়ে তিনি কারোর সঙ্গে হাত মেলাননি এমনকী খাবার খাননি। সকলের সঙ্গে দূর থেকে কথা বলেছেন।  এবং তিনি নাকি আগামী সমস্ত শো বাতিল করেছেন। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র।  ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছে।