বলিউডের ক্যাসানোভা রণবীর কাপুর। দীপিকা পাডুকোনের সঙ্গে বিচ্ছেদের পর এই ক্যাসানোভা শব্দটি বসে গিয়েছে তাঁর নামের পাশে। দীপিকার পর, ক্যাটরিনা, তারপর নার্গিস, মাঝে ছিলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। নারীবেষ্টিত রণবীরের ঝুঁকেছিলেন আলিয়া ভাটের দিকে। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবির সেটে শুরু হয় তাঁদের প্রেমালাপ। দীর্ঘ দু'বছর ডেট করার পরই ইতি টানলেন সম্পর্কে। এমনই খবরে ছেয়ে গিয়েছে বলিউড। 

আরও পড়ুনঃকরোনা আতঙ্কের মধ্যে বিতর্কে অঞ্জন দত্ত, বিদেশ থেকে ফিরেই যোগ দিলেন জমায়েতে

আরও পড়ুনঃবিপুল ক্ষতির মুখে বিনোদন জগৎ, দিন মজুরের পাশে দাঁড়াল প্রডিউসার্স গিল্ড অফ ইন্ডিয়া

জানা গিয়েছে, আলিয়ার প্রতি রণবীরের ব্যবহারই নাকি বিচ্ছেদের কারণ। রণবীরের লয়্যালটির কারণেই এর আগের প্রতিটি সম্পর্কে সমস্যার সৃষ্টি হয়েছে। আলিয়ার সঙ্গে দুর্ব্যবহার না করলেও খানিক দূরেই সরে গিয়েছিলেন রণবীর। যেমন কথা কম বলা,  যোগাযোগ কম রাখা। দিন কতক আগেই আলিয়ার জন্মদিনেও অনুপস্থিত ছিলেন রণবীর। যদিও আলিয়া-রণবীরের মুখপাত্রের কথায়, এই খবরের মধ্যে কোনও সত্যতা নেই। তাঁদের সম্পর্ক নাকি আগের মতই রয়েছে। কোনও সমস্যাই নাকি সৃষ্টি হয়নি তাঁদের মতে। 

আরও পড়ুনঃকরোনা থেকে বাঁচতে হাত ধুতে গিয়ে হচ্ছে সাংঘাতিক ভুল, মনে করিয়ে দিলেন মধুমিতা

এই খবর ইতিমধ্যেই ধীরে ধীরে ছড়াতে শুরু করেছে। নিন্দুকদের মধ্যে মতবিরোধও দেখা দিয়েছে। কারও মতে, রণবীর কাপুরের চরিত্র এমনই, কখনই কোনও মহিলার সঙ্গে থাকতে পারবেন না তিনি। এদিকে নেটিজেনরা জানাচ্ছে, ব্রহ্মাস্ত্র ছবিটি আগামী ডিসেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা। যার জন্যই এসব খবর প্রকাশ্যে আনছে ছবির প্রযোজনা টিম। ছবিটি নিয়ে যাতে সকলের মধ্যে চর্চা বজায় থাকে তাই এসব বিচ্ছেদের খবর প্রচারের অংশ।