বিয়ের একবছর ঘুরতে না ঘুরতেই নতুন সদস্যের খবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালের ১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন হলিউড পপ তারকা নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। সাগর পাড়ের এই বিয়ে রূপকথার চেয়ে কোনও অংশে কম ছিল না। দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে থাকেন। আর মাত্র কয়েকদিন পরেই বিয়ের একবছর কমপ্লিট হতে চলেছে নিক-প্রিয়াঙ্কার। প্রথম বিবাহবার্ষিকীর উপলক্ষে এবার আগাম উপহার দিলেন প্রিয়াঙ্কা। 

আরও পড়ুন-সানির সঙ্গে সঙ্গমের স্বপ্ন দেখতেন লাদেন, খবর শুনে কী প্রতিক্রিয়া বেবি ডলের...

সম্প্রতি প্রিয়াঙ্কা একটি ভিডিও শেয়ার করেছেন। শেয়ার করার মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নিক জোনাস ঘুমোচ্ছে, এবং তাকে ঘুম থেকে ডেকে তুলছে পরিবারের নতুন অতিথি গাইনো। প্রিয়াঙ্কার প্রিয় পোষ্য গাইনোকে দিয়েই হাবিকে জাগাচ্ছেন পিসি। মুম্বাই ছেড়ে মার্কিন মুলুকে যাবার সময়েই গাইনোকে সঙ্গে নিয়ে যায় প্রিয়ঙ্কা। আর তাকে দিয়েই সারপ্রাইজ উপহারটি দেন প্রিয়ঙ্কা। গাইনো দেখে স্বভাবতই চমকে গেছেন নিক জোনাস। এবং ঘুমের মধ্যে পোষ্যর সঙ্গে আদরে মেতেছেন তিনি। দেখুন সেই ভিডিওটি।

 

আরও পড়ুন-'ম্যায় হুঁ হিরো তেরা'-র পর 'ইউ করকে', শুনে নিন ভাইজানের এই গানটি...

সম্প্রতি মুক্তি পেয়েছে সোনালি বোস পরিচালিত 'দ্য ইজ ইস পিঙ্ক' ছবি। ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত শরফকে দেখা গেছে। সম্প্রতি নিয়ইয়র্ক থেক মুম্বই আসেন পিসি। শাবানা আজমির মায়ের মৃত্যুতে এবং মণীষ মলহোত্রার বাবার মৃত্যুতেও শেষ শ্রদ্ধা জানাতে হাজির হন প্রিয়ঙ্কা। আপকামিং বলিউডের কোন ছবিতে তিনি অভিনয় করবেন তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।