Asianet News BanglaAsianet News Bangla

Radhika Madan Vacation- পোশাক বিতর্ক থেকে লাদাক ট্রিপ, খবরের শিরোনামে রাধিকা মদন

 এখন ছুটির মেজাজে লাদাখ। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে চলেছেন রাধিকা ভক্তদের উদ্দেশ্যে।

Radhika Madan from dress controversy to Ladakh trip grab attention bjc
Author
Kolkata, First Published Nov 15, 2021, 8:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আংরেজি মিডিয়াম (Angregi Medium) থেকে শুরু ছবির সফর। প্রথম হাতেখড়ি ঘটে ইরফান খানের সঙ্গেই। তবে থেকে পথ চলা শুরু রাধিকা মোদনের  (Radhika Madan)। বলিউডে (Bollywood) তাঁর নিত্য আনাগোনা। সোশ্যাল মিডিয়ার (Social Media) পাতায় ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বলিউডের (Bollywood) এই নবাগতা সকলের মন জয় করে নিয়েছে তাঁর অনবদ্য পার্ফম দিয়ে। পাশাপাশি তার নানান ছবিতে ওঠে লাইকের ঝড়। কখনও হট লুক, কখনও আবর পোশাক বিতর্কে নাম জড়িয়েছে এই সেলেবের। পাইপ লাইনে এখন একের পর এক ছবির কাজ। এরই মাঝে ব্লালেটে ঝড় তুলে ট্রোলের (Troll) শিকারও হতে হয়েছে তাঁকে। 

 

 

বিটাউনে পা রেখে ঠিক যে যে পরিস্থিতির শিকার হতে হয়, ততটাই ট্রোল আবার ভালো কাজের ফল প্রশংসা দুই জুটেছে তাঁর। সম্প্রতি ১০ হাজার টাকার একটি সামার ব্রাঞ্চে নজর কেড়েছেন তিনি। রাধিকা (Radhika Madan) পোশাকের বিষয় বরাবরই বেশ যত্নশীল। তবে পোশাক নির্বাচনে বেশ কিছুটা সাহসীকতা থাকার ফলে কোথাও গিয়ে যেন বেজায় সমস্যা সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ার (Social Media) পাতায়। কখনও বক্ষবিভাজিকায় ঝড়, কখনও আবার স্তনের বেশ কিছুটা অংশ উন্মুক্ত থাকায় বিতর্কের মুখে পড়তে হয় রাধিকাকে। মাঝে মধ্যেই পোশাকের দাম ঘিরে তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় এসে থাকেন। কয়েকদিন আগেই একটি ঢিলেঢালা শার্টে তাঁকে দেখা যায়। এদিন তাঁর ফ্যাশন স্টেটমেন্ট যেমনই থাকুক সকলের নজর কেড়েছিল তাঁর পোশাকের দাম। ৪৫ হাজার টাকা। 

 

 

সেই সুন্দরীই (Radhika Madan) এখন ছুটির মেজাজে লাদাখ (Ladakh)। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে চলেছেন তিনি ভক্তদের উদ্দেশ্যে। পাহাড় কোলেও ধরা দিলেন হট পোজে। মুহূর্তে ঝড় উঠল সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি ছুটির মেজাজে গা ভাসিয়েছেন বহু সেলেব। একের পর এক ভ্যাকেশন ট্রিপের ছবি শেয়ার করে চলেছেন খোদ সারা আলি খান। জাহ্নবী কাপুরও ঘুরে এলেন কেদার নাম। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে নিজের ট্রিপ পর্ব সেরে ফেললেন রাধিকাও (Radhika Madan) । পাঁচ দিন আগে শেয়ার করা একের পর এক ছবি ঝড় তুলল নেট দুনিয়ার পাতায়। ট্রিপ থেকে ফিরেই বাকি ছবির কাজে হাত দেবেন রাধিকা। এখন দেখার বিটাউন সফরে নিজের জায়গা ঠিক কতটা পোক্ত করতে পারেন তিনি। 

  আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

     Radhika Madan from dress controversy to Ladakh trip grab attention bjc

Radhika Madan from dress controversy to Ladakh trip grab attention bjc

Follow Us:
Download App:
  • android
  • ios