পোশাকের পাশ দেখে দেখা যাচ্ছে ব্রা, মুহূর্তে যেন ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। পরিবার থেকে শুরু করে সমাজের একজোড়া চোখ যেন কটাক্ষ করে গলা টিপে ধরতে আসে। বাস্তবের এই পরিস্থিতি, সমাজের এই ট্যাবু ভাঙতে হবে। বদলাতে হবে ধ্যান ধারনা। এই মর্মেই এবার মুখ খুললেন মডেল রাধিকা মদন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে এই নিয়ে মুখ খুললেন তিনি। 

আরও পড়ুনঃ অমিতাভ-রণবীর রসায়ন কেমন, ছবি শেয়ার করে খোলসা করলেন বিগ-বি

আরও পড়ুনঃ লিপ ডে-তেই রিসেপশন, বউভাত স্মরণীয় করে রাখলেন সৃজিত-মিথিলা

রাধিকা শেয়ার করেন তাঁর ছোটবেলার অভিজ্ঞতার কথা। কেন তিনি ন্যুড ব্রা পরেন, খুলে বললেন তা। একবার স্কুলে তিনি রঙিন ব্রা পরে উপস্থিত হয়েছিলেন। কিন্তু তা দেখা মাত্রই বেশ কয়েকদনের কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। সেদিন তাঁর খুব খারাপ লেগেছিল। ভেবেছিলেন খুব বড় পাপ করে ফেলছেন তিনি। তবে বাস্তব চিত্রটা বুঝতে তাঁর সময় লেগেছিল বেশ কিছুটা। তখনই তিনি স্থির করেছিলেন ন্যু়ড ব্রাই পরবেন। 

 

 

আরও পড়ুনঃ বিচ্ছেদের পর আবারও একই ফ্রেমে টাইগার-দিশা, হট লুকে ফ্লোর কাঁপালেন অভিনেত্রী

সময়ের সঙ্গে সঙ্গে যখন পরিস্থিতির বদল ঘটে তখন রাধিকা বুঝতে পারেন, নিজের পোশাক বদল নয়, বদলাতে হবে সমাজের এই ধ্যান-ধারনা। অন্তর্বাস পোশাকেরই অংশ। এতে লজ্জার কিছু নেই। একটি বেসরকারি চ্যানেলের উদ্যোগে একটি রিয়ালিটি শো-এর মুখ হতে চলেছেন রাধিকা। সেখানেই এই জীবনের অভিজ্ঞতার কথা শেয়ার করতে দর্শকদের অনুরোধ করলেন রাধিকা। মুহূর্তে সেই ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।