সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক তারকারা সোশ্যাল মিডিয়াতে সজনপোষণ নিয়ে মুখ খুলেছেন। কেবল মাত্র স্টারের পুত্র-কন্যারাই বলিউডে নিজের পসার জমাবেন, আর যাঁরা দক্ষতাকে ভর করে বাইরে থেকে আসছেন, বলিউড কী আদেও তাঁদের আপন করছে, প্রশ্ন তুলছে আজ নেট পাড়া। সুশান্তের মৃত্যুর পর কেটে গিয়েছে ১৬ দিন। এখনও পর্যন্ত প্রতিবাদের আগুন জ্বলছে নেট দুনিয়ায়। 

আরও পড়ুনঃ সরোজ খানকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ, তাঁকে কাজ না দেওয়ার হুমকি সলমনের

এই পরিস্থিতিতেই একের পর এক তারকারা ক্ষোভ উগরে দিচ্ছেন নেট দুনিয়ায়। জানাচ্ছেন তাঁদের সঙ্গে ঘটে যাওয়া নানা ঘটনা যা পরিস্থিতির কবলে পড়ে জানাতে পারেননি তাঁরা। বলিউডে যাঁতে সকলেই নিজের জায়গা করে নিতে পারে, সকলকে সমান সুযোগ দেওয়া হয় সেই দিকে নজর দিল এবার মহারাষ্ট্র নবনির্মাণ সেনাপ্রধান রাজ ঠাকরে। তিনি বার্তা দিয়ে জানালেন, যদি কেউ এমন পরিস্থিতির কবলে পড়েন, তবে যেন তাঁদের একবার জানানো হয়। 

বলিউড বন্ধ করতে হবে এই সজনপোষণ মনোভাব। তবেই অভিনেতা-অভিনেত্রীরা স্বপ্ন পূরণে ভরসা নিয়ে সিনসেল টাউনে পা বাড়াবেন। নয়তো অচিরেই মৃত্যু কাড়বে সুশান্তের মত প্রতিভাদের প্রাণ। দলের সহ-সভাপতি ভাগীশ সারস্বত সাফর জানিয়েছেন, বলিউডে কাউকে যদি নেপোটিজমের শিকার হতে হয় বা কাজে বাঁধা বপান কেউ তবে তাঁরকা সাধ্য মত পাশে থাকবেন,. এবং চেষ্টা করবেন এই প্রথা যেন এবার বদল ঘটানো সম্ভব হয়।