Asianet News BanglaAsianet News Bangla

Rajanikanth Health Update- গুজবে কান দেবেন না, হাসপাতালে ভর্তি থালাইভা, কী জানালো টিম রজনীকান্ত

বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হন রজনীকান্ত। প্রথমটায় খবর মেলে রুটিন চেকআপের জন্যই, শুক্রবার সামনে আসে রজনীকান্তের স্বাস্থ্যের খবর। 

Rajanikanth team gives update on thalaiva health from hospital Bjc
Author
Kolkata, First Published Oct 29, 2021, 2:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বৃহস্পতিবার (Thursday) থেকে হাসপাতালে ভর্তি রয়েছেন। কেমন আছেন দক্ষিণী সুপারস্টার (Superstar) তা নিয়ে ভক্তদের মনে একাধিক প্রশ্ন। কেমন আছেন এখন রজনীকান্ত (Rajanikanth)! জানতে আগ্রহী সকলেই। আর ঠিক সেই কারণেই শুক্রবার (Friday) সকাল থেকেই হাসপাতাল চত্বরে বাইরে ভিড় জমিয়েছে মিডিয়া। হাজার হাজার ভক্তরা পোস্ট করে যাচ্ছে দ্রুত আরোগ্য কামনা করে। চেন্নাইয়ের (Chennai) এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বয়স 70 বছর। সত্য দাদাসাহেব ফালকে পুরস্কার (Dada Saheb Phalke) পেয়ে সকলের মন জয় করে নিয়েছেন রজনীকান্ত (Rajanikanth)।

তবে তার অসুস্থতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা রকমের গুজব (Rummer) ছড়াচ্ছে যার ফলে ভক্তদের (Fan) মনে বাড়ছে উদ্বেগ। কেমন আছে তাদের প্রিয় সুপারস্টার। শুক্রবার সকালে রজনীকান্তের (Rajanikanth) টিম থেকে প্রথম প্রকাশ্যে আনা হলেও তার স্বাস্থ্যের খবর। ভালই আছেন রাজনীকান্ত (Rajanikanth) তার ভক্তরা যেন কোন রকমের গুজবে কান না দেয়। সাধারণ রুটিন চেকআপ (Rutine Checkup) করার জন্যই তাকে ভর্তি (Admit) করা হয়েছে।

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

রজনীকান্তের (Rajanikanth) টিম থেকে এই বার্তা পেয়ে বর্তমানে বেজায় স্বস্তিতে রয়েছে ভক্ত মহল। সদ্য পরিবারের সকলকে নিয়ে জাতীয় পুরস্কার (national Award)  আনতে গিয়েছিলেন রজনীকান্ত। বর্তমানে তিনি তার আগামী ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। দিওয়ালিতে (Diwali) মুক্তি পাওয়ার কথা অনাথ। গত কুড়ি বছরে রাজনীতির সঙ্গে নানান ভাবে জড়িয়ে থাকা এই মানুষটির করেছিলেন নিজেকে সরিয়ে এনে কেবলই ভক্তদের মনোরঞ্জন করবেন। সেই সুপারস্টার হাসপাতলে ভর্তি হওয়ার খবর পাওয়া মাত্রই বেজায় মন খারাপ সকলের।

রজনীকান্ত (Rajanikanth) মানে দক্ষিণী (South) দুনিয়াসহ গোটা ভারতে বক্স অফিস (Box Office) কাঁপানো এক সুপারস্টার। যার পর্দায় উপস্থিতি প্রতিটা মুহূর্তে ঝড় তোলে। তার করা প্রতিটা সিনেমাই এককথায় সুপারহিট। বৃহস্পতিবার তাঁকে ভর্তি করা হয়। তাঁর টিম প্রতি নিয়ত হাসপাতালের সঙ্গে যোগাযোগ রেখে গিয়েছে। তিনি এখন ভালোই আছেন। ডাক্তার যখন যেমন যা জানাবেন, তাঁরা আপডেট করতে থাকবে। তাই অযথা কোনও উদ্বেগ নয়। বা কোনও রকমের গুজবে কান দিয়ে রটনা ছড়িয়ে দেওয়া নয়। এই প্রথম রজনীকান্তের স্বাস্থ্য নিয়ে মুখ খোলে তাঁর টিম। 

     Rajanikanth team gives update on thalaiva health from hospital Bjc

Rajanikanth team gives update on thalaiva health from hospital Bjc

Follow Us:
Download App:
  • android
  • ios