Asianet News BanglaAsianet News Bangla

Rajkummar-Patralekhaa Reception- শুভেচ্ছা জানাতে উপস্থিত মুখ্যমন্ত্রী, বৌভাতের সন্ধ্যায় রাজলেখা

বিয়ের পিঁড়িতে রাজকুমার-পত্রলেখা, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট, আশীর্বাদ করতে হাজির মুখ্যমন্ত্রী। 

Rajkumar rao and patralekha reception party bjc
Author
Kolkata, First Published Nov 16, 2021, 9:34 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অবশেষে চারহাত এক। বিয়ের মরসুম পড়তেই একের পর এক সেলেবের স্বপ্নপূরণ পালা। আর সেই জুটি যদি হয়ে থাকে রাজকুমার রাও (Rajkummar Rao) ও পত্রলেখা (Patralekha), তবতে তো বলাই বাহুল্য, দীর্ঘ দিনের সম্পর্ক, একে অন্যের সঙ্গে থাকা ১১ বছর। একসঙ্গে লড়াই কড়া নিজেদের স্বপ্নকে সত্যি করার তাগিদে। আর সেই দুই সেলেবর জীবন মিলে মিলে একাকার হয়ে গেল ১৫ নভেম্বর, সোমবার চণ্ডীগড়ে বসে বিয়ের আসর। সেখান থেকেই পথ চলা শুরু নতুন করে। বৈবাহিক জীবনে আবদ্ধ হয়ে দুজনেই ছবি শেয়ার করলেন নেট দুনিয়ার পাতায়। 

 

 

চলতী বছরের মাঝামাঝি খবর রটেছিল এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পত্রলেখা ও রাজকুমার। বিটাউনের (Bollywood) এই প্রিয়জুটির প্রেমের সম্পর্কের খবর সকলের জানা, প্রকাশ্যে দেখা যেত তাঁদের মাঝে মধ্যেই। তবে বিয়ে নিয়ে খুব একটা কথা খোলসা করে বললেননি কেউই। এরই মাঝে করোনার জেরে বেশ কিছুটা দিন চলে অপেক্ষার পালা। তবে অপেক্ষার অবশান। এবার সাত পাকে বাঁধা পড়লেন এই দুই স্টার। 

তাঁদের আশীর্বাদ জানাতে উপস্থিত হয়েছিলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। বিয়ে পর্ব সেরে ফেলা হয় সকাল বেলাতেই। আর বিকেল গড়াতেই রিসেপশনের আসর বসে। সেখানেই একফ্রেমে ছবি তুললেন তাঁরা। একের পর এক ভালো ছবি উপহার দিয়েছেন বলিউডে রাজকুমার। এবার সবার আগে যা নজর কাড়ল, তা হল এই সেলেব জীবনে তাঁর প্রিয় মানুষের প্রবেশ। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে পত্রলেখা লেখেন, আজ তাংর জীবনের সব থেকে বড় দিন। ১১ বছরের সম্পর্কের পর বিয়ে, নিজের সব থেকে কাছের বন্ধু, পরিবার, ভালোবাসাকে তিনি সারাজীবনের জন্য নিজের করে নিলেন। সোশ্যাল মি্ডিয়ায় ছবি শেয়ার হতেই তাতে লাইকের বন্যা বয়ে যায়। 

 

 

ঝড়ের গতীতে ভািরা হয়ে ওঠে তাঁদের ছবি। এদিন সকালে বিয়ের জোড়ে ঠিক যতটা সুন্দর লাগছিল তাঁদের, বিকেলে রিসেপশন পার্টিতেও ততটাই গর্জিয়াস সাজে এদিন ধরা দিলেন পত্রলেখা। রাজকুমারের হাতে এখন বেশ কিছু ছবি রয়েছে। তারই মাঝে জীবনের এক বড় ইনিংস শুরু করলেন তিনি, এখন বেশ কয়েকটা দিন ছুটির পালা। তবে বিটাউনে বিয়ের আমেজ সবে শুরু, অপেক্ষায় দিন গুণছে ভিকি ক্যাট ভক্তরা। 

      আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

     Rajkumar rao and patralekha reception party bjc

Rajkumar rao and patralekha reception party bjc

Follow Us:
Download App:
  • android
  • ios