সিটি লাইট ছবিতে প্রথম দেখা। তারপর থেকেই প্রেমপর্ব শুরু। পত্রলেখাকে প্রথমবার দেখার পরই প্রেমে পড়েছিলেন রাজকুমার রাও। তবে থেকেই মনের মধ্যে জমাট বাঁধতে থাকে হাজারও না বলা কথা। বৃহস্পতিবার পত্রলেখার জন্মদিন। প্রেমিকার দিনটিকে খানিকটা বিশেষ করে তুলতে এবার সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হলেন রাজকুমার। সরাসরি পোস্ট করলেন এক খোলা চিঠি। 

আরও পড়ুনঃ 'প্রতি মাসেই পাল্টে যাচ্ছে বিয়ের তারিখ', সম্পর্কের জল্পনা নিয়ে মুখ খুললেন আলিয়া

আরও পড়ুনঃ 'ইন্ডিয়ান ২'-র সেটে ভয়াবহ দুর্ঘটনা, ক্রেন ভেঙে প্রাণহানি, অল্পের জন্য রক্ষা কমল হাসানের

পত্রলেখার জন্মদিনে বিশেষ শুভেচ্ছাবার্তায় ভালোবাসা জাহির করলেন রাজকুমার। সেখানেই নিজের প্রেম কাহিনী পরতে পরতে লিখতেন তিনি। প্রথম থেকে আজ ও ভবিষ্যতও। কোথাও যেন কোনও খামতি না থাকে। সম্পর্ককে এভাবেই ছকে বাঁধলেন রাজকুমার। দুজনে একসঙ্গে সুন্দর জীবন গড়ার যে স্বপ্ন দেখেন, তাও এদিন স্পষ্ট হয়ে উঠল তাঁর বার্তায়। 

 

আরও পড়ুনঃ অন্তর্বাসে বিদ্যা, ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

এদিন রাজ কুমার লেখেন, ‘শুভ জন্মদিন পি. আজও স্পষ্ট মনে আছে প্রথমবার একটি বিজ্ঞাপনে তোমাকে দেখার পর অনুভূতিটা। মনে হয়েছিল যেন জীবনে অন্তত একবার এর সঙ্গে আমার দেখা হয়। আর ভাগ্যও দেখ, তোমার সঙ্গে দেখা করার আমার সেই ইচ্ছা অবশেষে পূর্ণ হল। ওই বিজ্ঞাপনটি দেখার ঠিক একমাসের মাথায় তোমার মুখোমুখি হয়েছিলাম। তারপর কেটে গিয়েছে বহু বছর, তবুও যেন মনে হয় এই তো সেদিনই দেখা হল। আমার দেখা অনেকেরই মধ্যে তুমি সুন্দরতম। আগামীদিনে যেন দু’জনে মিলে আরও সুন্দর স্মৃতি তৈরি করতে পারি।