বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটাই নাম সবার আগে উঠে আসতে শোনা যায়, তা হল রাণু মন্ডল। রাণু মন্ডলের গানের জাদুতে এখন কাবু সকলেই। সদ্য বিবাহিতা রাখী সাওয়ান্ত এবার রাণু প্রসঙ্গে মুখ খুললেন। সম্প্রতিই এক সাংবাদিক বৈঠকে সকলকে জানিয়ে দেন রাখী সাওয়ান্ত যে তাঁর রাণুর গান বেশ ভালোই লাগে। 

আরও পড়ুনঃ গায়ের দুর্গন্ধে অস্বস্তি, ফ্যানেদের নিয়ে এ কী বললেন রাণু

পাশাপাশি হিমেশ রেশমিয়ার প্রশংসাও করলেন তিনি। জানালেন, এমন মানুষ প্রয়োজন বলিউডে। এদিন স্পষ্ট ভাষায় রাখী জানিয়ে দিলেন, রাস্তা থেকে তুলে এসে রাণুকে যে জায়গা করে দিয়েছেন হিমেশ তাঁর জন্য তাঁকে ধন্যবাদ। খুব শীঘ্রই নতুন গান গাওয়াব রাণুকে দিয়ে। প্রত্যেকেই যেন রাণুর গান শোনেন এবং তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

ফলে এখনও রাণুর ভাগ্য দেবতা সহায়। একের পর এক গান হিমেশ রেশমিয়ার সঙ্গে গাইবার পরও হাতে এল নতুন কাজ। শুধু তাই নয়, রাণুর গান নিয়ে টিকটক তৈরি করলে নাকি সেরা পাঁচ জনের সঙ্গে ডেটিং-ও যাবেন রাখী। ফলে রাণু মন্ডলের গান শোনার জন্য মিলবে এবার নতুন প্রাপ্তি। 

আরও পড়ুনঃ রানাঘাট স্টেশন থেকে বলিউড, 'রাণুদি' এবার সিনেমায়

সম্প্রতিই টলিউডে রাণু মন্ডলকে নিয়ে ছবি তৈরি করার কথা জানিয়েছেন পরিচালক। চলছে চিত্রনাট্য তৈরির কাজ। ফলে এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই নাম, রাণু মন্ডল।