রানাঘাটের রাণুকে নিয়ে এখন সকলের মধ্যে কৌতুহলের পারদ তুঙ্গে। তাঁর পরিবারের কথা, ছোট বেলার কথা, জীবনের নানা অধ্যায়ের কথা মানুষ জানতে চায়। এভাবেও যে ফিরে আসা যায় জীবনের মূল স্রোতে তা হয়তো রাণু নিজেও জানতেন না। অথচ গোটা দেশ এখন সেই কথাই জানতে চায়। আর তাই এবার ছবি তৈরির পরিকল্পনা করে ফেললেন পরিচালক। 

বিস্তারিতঃ প্রকাশ্যেই কথোপকথন, শুভশ্রী-মিমি সম্পর্কের বরফ কি তবে গলার পথে

না, বলিউডে নয়, রানাঘাটের রাণু মণ্ডলকে নিয়ে ছবি তৈরির ইচ্ছে প্রকাশ করেছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল। সম্প্রতিই এই খবর ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। শোনা গিয়েছে এই ছবির জন্য একটি প্রস্তাবও গিয়েছে সুদিপ্তা চক্রবর্তীর কাছে। কিন্তু এখনও প্রকাশ্যে কিছুই জানাননি অভিনেত্রী। তাঁর মতে আগে তিনি ছবির চিত্রনাট্য পড়ে দেখতে চান। 

বিস্তারিতঃ গায়ের দুর্গন্ধে অস্বস্তি, ফ্যানেদের নিয়ে এ কী বললেন রাণু

প্রথম থেকেই রাণুর জীবনের ছোট ছোট গল্প মানুষের মুখে মুখে ফিরেছে। তাঁর প্রতিটি পদক্ষেপই যেন রাখা হয়েছিল কড়া নজর দারিতে। এবার সেই রাণু মণ্ডলকে নিয়েই ছবি তৈরি করা হচ্ছে। বর্তমানে বায়োপিকের একটা ঝড় উঠেছে চলচ্চিত্র জগতে। সেই ট্রেন্ড ফলো করেই এবার বায়োপিক তৈরি করার পরিকল্পনা করলেন পরিচালক।

এক কথায় রাণু মণ্ডলের জীবনী মানুষকে অনুপ্রেরণা জোগাবে। ভাগ্যের জোরে কীভাবে বদলে যেতে পারে নিজের জীবন, তারই যেন মাপকাঠি গত একমাসে রাণু মণ্ডলের পথচলা।