বি-টাউনের বিতর্কিত কুইন বললে সবার প্রথমেই মাথায় আসে রাখি সাওয়ান্তের নাম। একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন  বলিউডের ড্রামাকুইন। তবে এই প্রথমবারই হয় এর আগেও একাধিকবার বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন তিনি। যা পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রাখি সাওয়ান্ত। আশেপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনাবলীর মধ্যে তিনি সর্বদা নজর রাখেন। শুধু তাই নয়, প্রতিটি ঘটনার ভিডিও করে নিজের মতামত জানান অভিনেত্রী। মহারাষ্ট্রে ইতিমধ্যেই একটি রাজনৈতিক বিপর্যয় দেখা গিয়েছে। বিজেপি এবং অজিত পাওয়ার একসঙ্গে সরকার গঠন করেছে। যেমন আজ সকালেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন দেবেন্দ্র ফড়নবীশ। এই ঘটনাকে কেন্দ্র করেই রাখি একটি ভিডিও শেয়ার করেছে । যা মুহূর্তের মধ্যে শোরগোল ফেলে দিয়েছে।

আরও পড়ুন-মিমের পর এবার টিকটকে ভাইরাল রাণু, হাসির রোল নেটদুনিয়ায়...

রাজনৈতিক আলোড়ন ফেলা রাখি সাওয়ান্তের এই  ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওতে রাখি এনসিপি, শিবসেনা এবং কংগ্রেসকে হুঁশিয়ারি দিচ্ছেন যে এই লোকেরা একসাথে সরকার গঠন না করলে খুব বেশি দেরি করা উচিত নয়। রাখি জানিয়েছেন, 'অনেকদিন পরে মুম্বাইতে আছি। অনেকদিন পর মুম্বাইয়ের অটোতে বসে খুব ভাল লাগছে। আমার জন্মভূমি, কর্মস্থান সবকিছুই এই মুম্বাইয়ে। শুধু একটাই দুঃখ হচ্ছে মুম্বাইতে এসে এখনও মুখ্যমন্ত্রী হতে পারলাম না।'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Nov 21, 2019 at 8:36pm PST

 

রাখি আরও জানিয়েছেন,'আমি বলেছিলাম উদ্ধব ঠাকরেকে মুখ্যমন্ত্রী করুন। শিবসেনা এবং পাওয়ার সাহেব তোমরা নিজেদের মধ্যে লড়াই করো না। সোনিয়া জির সঙ্গে সবকিছু তাড়াতাড়ি ঠিক করে নাও। মোদিজি এলে কিন্ত সব শেষ হয়ে যাবে। আমিও এই সুযোগ আর পাব না। তাই যত তাড়াতাড়ি সম্ভব এই সিদ্ধান্ত নিন। তাহলে সবাই পেয়ে যাবেন।' গতকালই রাখি এই ভিডিওটি শেয়ার করেছেন আর তার ঠিক একদিন পরে মহারাষ্ট্রে সরকার গঠন করা হয়েছে। রাখির এই ভিডিওটি ৪১ হাজারেরও বেশি বার দেখা হয়েছে।