প্রতিটা মানুষেরই কিছু না কিছু বিষয় ভয় কাজ করে। কেউ পান ভুতের ভয়। কেউ আবার অন্ধকারে পা বাড়ানোর আগে দশবার ভাবেন। বলিউড সেলিব্রিটিরাও বাদ থাকেন না এই তালিকা থেকে। প্রত্যেকেরই মনে কোনও না কোনও বিষয় ভয় কাজ করে। কেউ তা গোপন রাখে, কারুর ক্ষেত্রে তা আবার প্রকাশ্যেই ধরা পড়ে যায়। ঠিক তেমন পরিস্থিতিরই শিকার হয়েছিলেন রণবীর কাপুর। 

আরও পড়ুনঃ রাত ৯ টায় ৯ মিনিট, প্রদীপের আলোয় ঝলমলে বি-টাউন সামিল প্রার্থনায়

রণবীর এমতে বেশ সাহসী। কাজের ক্ষেত্রে যাকে বলে অ্যাক্টিভ। চাপ নেওয়া থেকে শুরু করে একাগ্রতা, কোনও কিছু থেকেই বাদ পড়েন না তিনি। তবে একটা জিনিসের কাছে তিনি হার মানতে বাধ্য হয়েছিলেন। তা হল খুদে প্রাণী আরশোলা। মূলত মেয়েরা আরশোলায় বেশি ভয় পায়। ছবি সেট থেকে শুরু করে গল্পের পাতা, তেমনই ছবি বার বার সামনে উঠে আসে। কিন্তু এ তো গেল পর্দার সামনের গল্প। 

আরও পড়ুন-হীরের চেয়েও মূল্যবান উপহার পেলেন করিনা, ছবি দেখলে চমকে যাবেন

পর্দার পেছনে রণবীরের যে রূপ ধরা পড়ে তা অনেকেরই কাছে অবাক করা। রণবীর কাপুর যমের মত ভয় পান আরশোলাকে। সেট থেকে শুরু করে রাস্তা ঘাট, কোনও মতই তাঁর সামনে আরশোলা আসতে দেওয়া যাবে না। শ্যুটিং-এর সুবাদে তাঁকে একাধিক জায়গায় রাত কাটাতে হয়। কিন্তু সেখানে যাতে কোনও বিপত্তি না হয় সেই দিকে কড়া নজর থাকে প্রোডাকশনের সদস্যদের। যদিও রণবীর প্রকাশ্যে এই নিয়ে কখনই কোনও মন্তব্য করেন না। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা