সম্প্রতি কিছুদিন আগেই ফাঁস হয়েছে  রণবীর কাপুর ও আলিয়া ভাটের লিভ-ইনের খবর। হোম কোয়ারেন্টাইনে  দুজনেই একসঙ্গে লিভ-ইন করছেন বলে সূত্র থেকে জানা গেছে। এই করোনায় নাকি তাদের ফের একসঙ্গে আরও কাছাকাছি এনে দিয়েছে। বহুদিন ধরেই বি-টাউনে এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। একটানা লকডাউনে  ঘরবন্দি রয়েছেন সকলেই। সূত্র থেকে শোনা গেছে নতুন বাড়িতে দুজনেই একান্ত মুহূর্তের সময় কাটাতে ব্যস্ত রয়েছেন। এবার আলিয়া নয়, বরং অন্য এক মহিলার সঙ্গে প্রকাশ্যে এসেছে রণবীর। কিন্তু কে এই মহিলা এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে বি-টাউনে।

আরও পড়ুন-কেন ব্যালকনি থেকে ঝাঁপ দিতে গিয়েছিলেন শাহরুখ, কী ঘটেছিল সেদিন...

সূত্র থেকে জানা গেছে, বলিউড অভিনেত্রীর আলিয়ার পরিচালক ওই মহিলা। যিনি সবসময় আলিয়াকে যত্নে রাখেন। আর আলিয়ার পরিচারিকার সঙ্গেই একফ্রেমে ছবি শেয়ার করেছেন রণবীর। ছবিটি প্রকাশ্যে আসতে না আসতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

 

 

 

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ২১ হাজার ছাড়াল, গত ২৪ ঘণ্টায় সংক্রমণের শিকার ১,৪০৯ জন...

আরও পড়ুন-করোনা থেকে রেহাই মিলল না পোষ্যেরও, মারণ ভাইরাসে আক্রান্ত গৃহপালিত বিড়াল...

আরও পড়ুন-বাঙুরের পর কি এবার আরজি কর, ফের এক ভাইরাল ভিডিও বাড়াচ্ছে উদ্বেগ, দেখুন...

রণবীর কাপুর ও আলিয়া ভাট বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত। সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই তাদের লিভ-ইন নিয়ে  জল্পনা চলেই আসছে।  আপাতত এই খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। লিভ-ইন খবরের প্রকাশ্যে আসার পর  এই ছবি যেন আরও শিলমোহর দিল। তাদের একসঙ্গে থাকার গুঞ্জন জেন আরও বেশি জোরালো হয়েছে। যদি এই বিষয় নিয়ে রণবীর এবং আলিয়া কেউই মুখ খোলেননি। করোনা আতঙ্কে সকল তারকাই এখন গৃহবন্দি। আর এই করোনা আতঙ্কেই আরও কাছাকাছি চলে এসেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সম্প্রতি একটি ভিডিওতেই তার আরও কাছাকাছি দেখা গেছে। ভিডিওটিতে রণবীর ও আলিয়ার সঙ্গে রণবীরের কুকুর লায়োনেলকেও দেখা গেছে। বেশ কয়েকটি ইনস্টা পোস্ট দেখেই তাদের লিভ-ইনের বিষয়টি যেন আরও জোড়ালো হয়েছে। লকডাউনের মধ্যেই আলিয়া রণবীরের কুকুর ও বিড়ালের ছবি পোস্ট করেছেন। ফলে সবাই কি একসঙ্গে থাকছেন, এই নিয়ে প্রশ্ন দানা বেঁধেছে সকলের মনে। তার উপর এই  ছবিতে  জল্পনা আরও বেড়ে গেছে।