লেজেন্ডের বায়োপিক আসতে চলেছে সিনেমার পর্দায়। আর এই লেজেন্ডের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীর সিংকে। পরিচালক কবীর খানের আপকামিং স্পোর্টস ড্রামা '৮৩'-তে কপিল দেবের নেতৃত্বে ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস তুলে ধরা হবে সিনেমার পর্দায়। ছবি ঘিরে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। একের পর এক ছবি প্রকাশ্যে আসা মাত্রই হৈচৈ শুরু গিয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে '৮৩' একটি পোস্টার শেয়ার করেছেন রণবীর সিং।

 

ছবিতে সুনীল গাওস্কারের ভূমিকায় দেখা যাবে তাহির রাজ ভাসিনকে।  সম্প্রতি তাহিরের প্রথম লুকই প্রকাশ্যে আনলেন রণবীর। ক্রিকেট জার্সিতে দেখা যাচ্ছে তাহির রাজ ভাসিনকে।  দেখতে  যেমন হুবহু ঠিক তেমনই ব্যাট ধরার স্টাইল।  ছবিটি শেয়ার করে রণবীর লিখেছেন, 'তাহির রাজ ভাসিন, লিটিল মাস্টার সুনীল গাওস্কারের ভূমিকায়'।

আরও পড়ুন-শেহনাজকে নিয়ে এ কী বললেন সিদ্ধার্থ, প্রকাশ্যে এল সত্য...

ছবিতে কপিলের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে রীতিমতো তার কাছে প্রশিক্ষণ নিয়েছেন রণবীর। ছবির জন্য ধর্মশালায় গিয়ে তার কাছে প্রশিক্ষণ নেন রণবীর সিং। এমনকী প্রশিক্ষণের জন্য দিন রাত এক করে  তিনি প্রচেষ্টা চালিয়ে গেছেন। ছবিতে কপিলের স্ত্রীর রোমি ভাটিয়ার ভূমিকায় দীপিকাকে দেখা যাবে। চলতি বছরের ১০ এপ্রিল ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।