মাত্র ৩৪ বছরেই জীবনের মায়া ত্যাগ করে সকলকে কাঁদিয়ে চির বিদায় নিলেন সুশান্ত সিং রাজপুত। চোখের জলে ভাসল যখন একশ্রেণীর মানুষ, তখন অন্য শ্রেণী গর্জে উঠল নেট-দুনিয়ায়। এভাবে তিলে তিলে মৃত্যুর পথে অভিনেতাকে ঠেলে দিয়েছিলেন কারা। ঠিক কী কী ঘটে ছিল সুশান্তের সঙ্গে, হাজার হাজার প্রশ্নের ভিড়ে জমতে থাকা ভোভ উগরে দিতে লাগলেন সকলেই। এমনই পরিস্থিতিতে মহারাষ্ট্রের হোমমিনিস্ট্রি থেকে নির্দেশ আসে, তদন্ত করতে হবে সুশান্তের মৃত্যুতে। 

আরও পড়ুনঃ গঙ্গা বক্ষে সুশান্তের অস্থি বিসর্জন, মুহূর্তে ছড়িয়ে পড়ল অভিনেতার শেষ বিদায়ের ভিডিও

সোমবার সুশান্তের দাহের পরই তদন্তে নামে মুম্বই পুলিশ। একের পর এক কাছের পরিজনেদের ডেকে পাঠানো হয়। তালিকা থেকে বাদ পড়ে না বাড়ির পরিচারক-পরিচারিকারাও। সেই তালিকাতে এবার নাম লেখালেন রিয়া চক্রবর্তী। তাঁর সঙ্গেই শেষ সময়টা ছিলেন সুশান্ত। চলতি বছরের তাঁদের বিয়ের কথা ছিল পাকা। কিন্তু কেন সুশান্ত চলে গেলেন! শেষ করা দুটি ফোনের মধ্যে একটি ছিল রিয়ার। 

বৃহস্পতিবার তাই রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। ইতিমধ্যেই ডাক পেয়েছেন এগারো জন। তালিকাতে রয়েছে আরও অনেক নাম। পাশাপাশি সুশান্তের অবসাদে ডুবে যাওয়ার কারণ খতিয়ে দেখতে পুলিশ উদ্ধার করেছেন ১৬টি ডাউরি। অভিনেতার ফোন, ল্যাপটপ প্রভৃতি। খতিয়ে দেখা হচ্ছে অভিযুক্ত প্রযোজক সংস্থাগুলোর সঙ্গে স্বাক্ষর করা চুক্তিও। সুশান্তের মৃত্যুর পেছনে পরোক্ষভাবে দায়ী কারা সেদিকেই এখন কড়া নজর সকলের।