সুশান্ত সিং রাজপুতের সঙ্গে রিয়ার সম্পর্কের কথা সকলেরই জানা ছিল। তবে তারই মাঝে যে রেছে একটাই জল্পনা, বিতর্ক ও সন্দেহ, তা হয়তো দুমাস আগেও কারুর জানাছিল না। সুশান্তের সঙ্গে লিভইনে থাকতেন অভিনেত্রী। কিন্তু ভেতরে ভেতরে যে ক্রমেই মৃত্যুর পথে এগিয়ে যাচ্ছিলেন সুশান্ত তা আঁচও পাননি পরিবার। পরিবারের অভিযোগে উঠে এসেছে রিয়ার নাম। তিনি নাকি ইচ্ছে করেই সুশান্তকে এই পরিস্থিতিতে ঠেলে দিয়েছে। 

আরও পড়ুনঃ কোটি কোটি টাকা পেয়েও 'বিগ বস' যেতে রাজি নন, অফার ফিরিয়ে দিলেন বিখ্যাত অভিনেত্রী

রিয়ার নামে এখন একাধিক অভিযোগ, রিয়াকে নিয়ে এখন একাধিক প্রশ্ন। সবার আগে ভক্তদের মাথায় আসে, সুশান্ত যখন অসুস্থ তখন কেন রিয়া বাড়িতে তাঁকে একা রেখে চলেগিয়েছিলেন। তারই এবার সাফ উত্তর দিলেন রিয়ার উকিল। তিনি স্পষ্টই জানালেন, ৮ জুন সুশান্তের দিদির আসার কথা ছিল। আর তাই রিয়া কয়েকদিন মায়ের কাছে যেতে চেয়েছিল। এমন কী সুশান্তই তাঁকে জানিয়েছিলেন যে বাড়ি থেকে ঘুরে আসতে। 

আরও পড়ুনঃ ছোট্ট ঝিলিক এখন ইন্টারনেট সেনসশন, সাবেকিয়ানায় ধরা দিলেন তিথি.

ফলে নয়া তথ্য উঠে আসে, সুশান্ত ও রিয়ার কি তবে অশান্তির খবর মিথ্যে! অ্যাংজাইটির সমস্যাতে ভুগছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের অসুস্থাতে বাড়ছিল চিন্তা। নানা কারণে কয়েকদিন বিশ্রামের প্রয়োজন ছিল রিয়ার। তাই দিদি আসার খবর পেয়েই ফ্ল্যাট ছেড়েছিল রিয়া বলে দাবি করেন তাঁর উকিল। যদিও েই তথ্য কতটা বিশ্বাস যোগ্য, তা নিয়ে কোনও মন্তব্যই করেননি  সুশান্তের পরিবার।