সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর এক অভিযোগে বিদ্ধ রিয়া। তারপর থেকে নেতিবাচক কথাতে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ার পাতা।  কারণ লকডাউনে তাদের একসঙ্গে থাকা থেকে প্রেম, বিবাদ সবই একে একে উঠে এসেছে। সুশান্তের মৃত্যুর পর থেকেই নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন রিয়া। অভিনেতার মৃত্যুর ৩০ দিনের মাথাতে  রিয়ার নয়া চমকে সকলেই যেন চমকে গিয়েছেন  । নিজের সোশ্যাল মিডিয়ার হোয়াটসঅ্যাপ ডিপিতে সুশান্তের সঙ্গে ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছেন। এমনকী অভিনেতার মৃত্যুর সিবিআই তদন্ত চেয়েও গতকালই অমিত শাহর অফিসিয়াল পেজে একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন-'সুশান্তের স্মরণে একতা', মৃত্যুর এক মাস পরেই বড় পদক্ষেপ প্রযোজকের...

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত কথা জানাতে গিয়ে রিয়া জানিয়েছিলেন, 'স্যর আমি সুশান্তের সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। এক মাস হয়ে গেল সুশান্ত নেই। সরকারের প্রতি আমি আস্থাশীল। এই মৃত্যুর সিবিআই তদন্ত হোক। ' কিন্তু টুইট করার পরই সমস্যা দানা বেঁধেছে। নেটিজেনরা মনে করছেন রিয়ার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। কারণ টুইটের পরেই রিয়ার টুইটার অ্যাকাউন্টে গোলমাল দেখা গিয়েছে। টুইটে সুশান্ত রাজপুত চক্রবর্তী লেখা রয়েছে।

আরও পড়ুন-'দাদাগিরি'-তেও এবার করোনার থাবা, অনিদিষ্টকালের জন্য পিছিয়ে গেল শুটিং...

সুশান্তের এক ভক্ত রিয়াকে টুইটে জানিয়েছেন, সুশান্তের নামের বানান ভুল রয়েছে রিয়ার পোস্টে। হয়তো রিয়ার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। আর নয়তো বা রিয়ার অ্যাকাউন্টে কেউ ইচ্ছে করে ঢুকে এটা করেছে।


অন্য এক নেটিজেন জানিয়েছেন,  রিয়া ইনস্টাগ্রামে ওই একই পোস্ট করেছেন ,সেখানে বানান ঠিক আছে। তবে টুইটারে কি করে সম্ভব এটা। 


এই নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে রিয়া এই নিয়ে মুখ খোলেন। অনেকে আবার এটাকে টাইপো বলেও উল্লেখ করেছেন। অন্যদিকে  রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। সুশান্তের মৃত্য়ুর পিছনে মহেশ ভাটের এবং রিয়া চক্রবর্তীর গভীর সংযোগ রয়েছে তা মনে করছেন একাংশ।সুশান্তের মৃত্যু রহস্যের তদন্তে পুলিশের ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছিল রিয়াকে। ঘন্টার পর ঘন্টা চলেছিল পুলিশি জেরা।