Asianet News Bangla

'সুশান্তের স্মরণে একতা', মৃত্যুর এক মাস পরেই বড় পদক্ষেপ প্রযোজকের

  • সুশান্তের মৃত্যুর একমাস হতে না হতেই বড় পদক্ষেপ নিলেন প্রযোজক একতা কাপুর
  • সুশান্তের স্মৃতিতে মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা  তৈরির কাজ শুরু করলেন একতা 
  • পবিত্র রিস্তা সিরিয়ালে একতাই প্রথম  সুশান্তকে দর্শকদের সামনে এনেছিল
  • অভিনেতার মৃত্যুর স্মৃতিতেই এবার পবিত্র রিস্তা ফান্ড গড়তে সক্ষম হয়েছেন একতা
Ekta Kapoor announces pavitra rista fund for mental awareness to honour Sushant Singh Rajputs BRD
Author
Kolkata, First Published Jul 17, 2020, 2:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে স্বজনপোষণ যেন আর ভালভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে।  সেখানেই সলমন, করণ, বনশালিদের পাশে নাম উঠে এসেছিল একতা কাপুরের। এবার অভিনেতার মৃত্যুর একমাস হতে না হতেই বড় পদক্ষেপ নিলেন জনপ্রিয় প্রযোজক। সুশান্তের স্মৃতিতে মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা  তৈরির কাজ শুরু করলেন একতা কাপুর। একতাই প্রথম  সুশান্তকে পবিত্র রিস্তা সিরিয়ালে দর্শকদের সামনে নিয়ে এসেছিল। সেখান থেকে মানব-এর জনপ্রিয়তা বেড়েছিল দর্শকমনে।

আরও পড়ুন-'দাদাগিরি'-তেও এবার করোনার থাবা, অনিদিষ্টকালের জন্য পিছিয়ে গেল শুটিং...

অভিনেতার মৃত্যুর স্মৃতিতেই এবার পবিত্র রিস্তা ফান্ড গড়তে সক্ষম হয়েছেন একতা।  জি-ফাইভ ইন্ডিয়ায় সিইও তরুণ কাটিয়ালের সঙ্গে যৌথভাবে এই ফান্ড তৈরি করেছেন। সাধারণ মানুষের মধ্যে মেন্টাল হেলথ অর্থাৎ মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনা প্রসারের  কাজেই এই নয়া উদ্যোগ। পবিত্র রিস্তা তহবিলে যো পরিমাণ অর্থ জোগাড় হবে, তা মানসিক স্বাস্থ্য  সচেতনার প্রচারে খরচ করা হবে।

আরও পড়ুন-ভগবানই আপাতত ভরসা বিগ বি-র, ঈশ্বরের পদযুগলে নিজেকে সমর্পণ করে টুইট করলেন শাহেনশা...

সাক্ষাৎকারে একতা জানিয়েছেন, বর্তমানে যেভাবে মহামারী গ্রাস করেছে গোটা বিশ্বকে তাতে সকলেই এই লড়াই করতে গিয়ে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছেন। কাজের চাপ, থেকে বেকারত্বের সমস্যা সবকিছুতেই মানসিক চাপ ক্রমশ বাড়ছে। পবিত্র রিস্তা ফান্ডের অর্থ দিয়েই মানসিকভাবে সুস্থ থাকার দিকগুলো জানানো হবে। যত সময় এগোচ্ছে তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে।  এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ।  ন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভারতীয় সিনেমা অপূরণীয় ক্ষতি। একজন প্রতিভাবান অভিনেতাকে হারাল বলিউড। তার সহজ সরল অভিনয় থেকে, মিষ্টি হাসি মনে দাগ কাটেনি এমন মানুষের সংখ্যা প্রায় হাতে গোনা। কিন্তু ১৪ জুন বলিউডের সেই কালো দিন। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল। শুধু কেন? এই প্রশ্নটাই যেন মুখ থেকে সড়ছে না তার মৃত্যুর এতদিন পরই। সত্যিই কি মানসিক চাপ থেকেই  আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য।


 

Follow Us:
Download App:
  • android
  • ios