করোনা ভাইরাস  নিয়ে ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। করোনা রুখতে নানা ধরনের নিয়মবিধি মেনে চলার পরেও অজান্তেই শরীরের বাসা বাধছে এই মারণ ভাইরাস। যত দিন যাচ্ছে করোনার নিত্যনতুন উপসর্গ প্রকাশ্যে আসছে। যা নিয়েই সমস্যা ক্রমশ  বাড়ছে।  এবার করোনার কড়াল থাবা পড়ল জনপ্রিয় রিয়্যালিটি শো-'দাদাগিরি'-তে।  এই নিয়ে তিনবার শুটিংয়ের তারিখ পিছানো হল 'দাদাগিরি'র। কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি। আর যার কারণে সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি আপাতত হোম আইসোলেশনে রয়েছে। আর এই কারণের জন্য শুক্রবার শুটিং শুরু না হওয়ায় আগামী রবিবার 'দাদাগিরি' নতুন এপিসোড সম্প্রচার করা হবে না।

আরও পড়ুন-ভগবানই আপাতত ভরসা বিগ বি-র, ঈশ্বরের পদযুগলে নিজেকে সমর্পণ করে টুইট করলেন শাহেনশা...

করোনা আবহে নাজেহাল প্রত্যেকে।  শুটিং থেকে, সিনেমা মুক্তি সবটাই বন্ধ ছিল এতদিন। আনলক শুরু হওয়ার পর ধীরে ধীর সব কিছু আবার খোলা শুরু হয়েছে। যদিও কড়া বিধিনিষেধ, সামাজিক দূরত্ব মেনেই সবটাই হচ্ছে। 'দাদাগিরি'র শুটিং ফের পিছিয়ে যাওয়ায় অনেকটাই ভেঙে পড়েছে শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। সৌরভের খবর শুনে সকলেই হতবাক হয়েছেন। তবে আইসোলেশনের সময় শেষ হলে সুরক্ষাবিধি মেনেই শুটিংয়ে ফিরবেল বলে জানিয়েছেন চ্যানেলের ক্লাস্টার হেড  সম্রাট ঘোষ।

 

'দাদাগিরি'র সেটেই গতকাল থেকে শুরু হয়েছে মহিলাদের জনপ্রিয় রিয়্যালিটি শো 'দিদি নম্বর ওয়ান'-এর শুটিং। কিন্তু করোনার হানা পড়েছে রচনা ব্যানার্জির কমপ্লেক্সে। তাই তার পক্ষেও শুটিং চালানো সম্ভব নয়। সূত্র থেকে জানা গেছে, গতকাল বিশেষ অনুমতি নিয়ে শুটিং করেছেন তিনি। আরও জানা গিয়েছে, 'দাদাগিরি'র  সেটে একজন অসুস্থ হওয়া পড়া মাত্রই তাকে  বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। কবে আবার ফুল ফ্রমে ২২ গজের জোশ নিয়ে ফিরতে পারবেন দাদা, আপাতত তারই অপেক্ষায় দর্শক।