বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক গুঞ্জন শোনা যাচ্ছে।  কেউ  বলছে রণবীর -আলিয়া, কেই বলছেন তাদের আগে রয়েছেন বরুণ ধাওয়ান  আবার কেউ কেউ বলছেন সকলের আগে খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুসো চলছে। এপ্রিলেই নাকি চার হাত এক হতে চলেছে। সেই গুঞ্জনকেই সত্যি বলে ঘোষণা করলেন রিচা। বহুমুখী প্রতিভা, এবং একাধিক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই বলিউডে স্বপ্রতিষ্ঠিত রিচা চাড্ডা। বেশ কয়েকটি সিনেমা করেই  তিনি লাইমলাইটে চলে এসেছেন। প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের তারিখ।

আরও পড়ুন-করমুক্ত 'থাপ্পড়', মুক্তির আগেই মধ্যপ্রদেশে মিলল বিপুল ছাড়...

সূত্র থেকে জানা গেছে, আগামী ১৫ এপ্রিল দিন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রিচা-আলি ফজল। ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান।১৮ এপ্রিল লখনউতে প্রথম রিসেপশন হবে। শুধু তাই নয়, দিল্লি, লখনউ, মুম্বইতে হবে বিয়ের অনুষ্ঠান।তারপর ২০ তারিখ মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশন হবে বলে জানা গিয়েছে। বিয়ের তারিখ প্রকাশ্যে তো আগেই চলে এসেছে। এবার জানা গেল বিয়ের ডেস্টিনেশন। সূত্র থেকে জানা গেছে, মিয়া-বিবি পাড়ি দেবেন মলদ্বীপে। যদিও তার আগে দুপক্ষেরই ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের নিয়ে দিল্লিতে বিয়ের অনুষ্ঠান সারবেন। আর সমস্ত পার্টি সেরে দুজনে যাবেন নির্জন সমুদ্র সৈকত মলদ্বীপে।

 

আরও পড়ুন-'আমাদের দেশ জ্বলছে, দয়া করে গুজব ছড়াবেন না ', দিল্লির উত্তপ্ত পরিস্থিতিতে শান্তির বার্তা নুসরতের...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

One of my all time favourite photographs of life.. i miss . Arey Mohabbat. Happy Birthday. जन्म दिन मुबारक पार्ट्नर । दूरी भी अजीब चीज़ है - नई ख़ैर अजीब नहीं है , मैं कुछ पोएटिक लिखना चाह रहा था इस्स मौक़े पे। i guess , the photo says it all. Aur himmat bhi nahi hui. . @therichachadha . . . . . . “Yeh nahi jaanta kitna lamba hai safar.. Main shayad jaanta hoon kitna lamba hai safar. Kal bataaoonga. Tum milna . Waheen. Khaton ke teele pe . Kaagaz tumhaara hoga, kalam-dawaat meri, likhaayi tumhaari, chand bol mere, afsaane tumhaare, ghazlein meri, yeh silsila mera , yeh daastaan-e-मोहब्बत हमारी ! “ - M .

A post shared by ali fazal (@alifazal9) on Dec 17, 2019 at 5:45pm PST

 

যদিও নিজেদের ওয়েডিং ডেস্টিনেশন নিয়ে মুখ খোলেননি রিচা বা আলি কেউই। তবে দু পক্ষের বাড়ি থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে।২০১৩ সালে ফুকরে ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিচা-আলি। সেখান থেকে বন্ধুত্ব তারপরই প্রেম। ৭৪ তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে তাদের প্রথম দেখা হয়। এরপর দুজনের কেউই মুখ না খুললেই সম্পর্ক যে এগিয়ে গেছে তার প্রতিফলন সিনেমাতেই মিলেছে। অশ্বিনি তিওয়ারির  ছবি 'পাঙ্গা'তে  ফাটিয়ে অভিনয় করেছেন রিচা।

আরও পড়ুন-'আমরা আর যাই হোক মানুষ আর নই', দিল্লির হিংসায় টুইট মিমির...


নিজের অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করতে পিছুপা হননি রিচা। আর তাতে তিনি সফল। প্রায় সবকটি চরিত্রকেই সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচা । সম্প্রতি কয়েকদিন আগেই প্রয়াত বলিউড অভিনেত্রী স্মিতা পাতিলের ছবির পাশে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন রিচা। সেখান থেকেই জল্পনার সূত্রপাত। তার ছবি দেখে হলি অভিনেত্রী ফ্রিডা পিন্টো মন্তব্যও করেছেন। আর তার উত্তরে রিচা পিন্টোকে মুম্বই আসতে বলে এপ্রিলে। এই নিয়ে জল্পনা ক্রমশ বাড়ছে। তার এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন নিমন্ত্রিতদের তালিকাও তৈরি করে ফেলেছেন অভিনেত্রী। এবার শুধু সানাই বাজার অপেক্ষা।