সোশ্যাল মিডিয়ায় প্রায়সই নানা পোস্ট দিয়ে থাকেন অভিনেতা সলমন খান। তার সেই পোস্ট ঘিরেই ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। কবে কখন কোথায় কী অবস্থায় রয়েছেন তাদের প্রিয় সাল্লুভাই অধিকাংশ দিনই তার হদিশ মেলে সলমন খানের সোশ্যাল মিডিয়ার পাতা। বর্তমানে ভাইজান ব্যাস্ত ডাবাং-৩ ছবির কাজ নিয়ে। সেই ছবির শ্যুটিং ফ্লোর থেকেই নিত্যদিন কোনও না কোনও খবর সকলের সঙ্গে শেয়ার করে নেন বলিউড ভাইজান। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Dance class from the master himself . . Prabhu Deva @kichchasudeepa @wardakhannadiadwala

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Jul 9, 2019 at 12:26pm PDT

 

ছবির কাজের ফাঁকেই সকলের জন্য পার্টি রাখলেন সলমন খান। সেখানেই উপস্থিত ছিলেন প্রভুদেবা। নাচের জগতে তার নাম একবাক্যে সকলেই জানেন, অভিনয়ের ম্যাজিক আর নাচের তালে দেশের মানুষকে এক কথায় তিনি মুগ্ধ করে রেখেছেন। কিন্তু সলমন ও প্রভুদেবাকে একই সঙ্গে তাল মেলাতে দেখেননি ভক্তরা। এবারে সেই বিরল দৃশ্যের হদিশ মিলল সলমন খানের প্রফাইলে। 

আরও পড়ুনঃ শ্রীদেবী মৃত্যুরহস্যে নয়া মোড়, স্বাভাবিক না খুন! প্রকাশ্যে ফরেন্সিক রিপোর্টের তথ্য

চুলবুল পান্ডে এই পার্টিতেই সকলের সঙ্গে মেতে উঠলেন নাচ, খাওয়া-দাওয়া ও মজায়। ফলেই প্রভুদেবার সঙ্গে বিখ্যাত স্টেপে ধরা দিলেলন সাল্লু ভাই। গানের নাম  উর্বশী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি নিজেই শেয়ার করে সকলের নজর কাড়লেন তিনি। না, কোনোও সিরিয়াস ডান্স স্টেপ নয়, মজার ছলেই হাস্যকর স্টেপ করলেন এই দিন সলমন খান ও প্রভুদেবা।