বলিউড হার্টথ্রব সলমন খানের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ নেই এমন ভক্তের সংখ্যাটা নেহাতই যেন হাতে গোনা। একাধিক নারীসঙ্গে বহুবারই পেজ-থ্রি-র শিরোনামে এসেছেন তিনি। শুধু তাই নয়,একাধিক কেলেঙ্কারিতেও নাম জড়িয়েছে তার। কিন্তু তার কিছুই থেমে যায়নি। ভাইজান আছেন খোশমেজাজেই।

 

জীবনের এত সময় পেরিয়ে আসলেও বলিউডের ব্যচেলর তকমাটা তিনি কিন্তু ধরে রেখেছেন। একের পর এক প্রেমে ব্যর্থ হয়েই বলিউডে বিরল নজির গড়েছেন এই সল্লুভাই। বরাবরই ফ্যানেদের নতুন নতুন চমক দিতে ভালোবাসেন ভাইজান। তার সেই চমক দেখার জন্য সারাবছর মুখিয়ে থাকে গোটা ভক্তকূল। তবে এবারের চমকটা বেশ জমাটি। জোড়া চমক নিয়ে তিনি এবার হাজির হয়েছেন।

 

আরও পড়ুন-দিদির হাত ধরেই হলিউডে পাড়ি, বলিউডের এই 'পরি'র...

আগামী বছরে নিজের ঝুলিতে কী কী রয়েছে ভাইজানের, তা জানার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন ফ্যানেরা। এবার সেই তালিকা তিনি প্রকাশ করেছেন নিজের ট্যুইটারে। আপকামিং ছবি 'দাবাং৩'-এর মোশন পোস্টার রিলিজ করেছেন বলিউডের লাভার বয়। বড়দিনের সময় মুক্তি পেতে চলেছে এই ছবি। এর পাশাপাশি পরবর্তী ছবির নামও ঘোষণা করেন তিনি। ট্যুইটে জানিয়েছে, ‘আপনারা জিজ্ঞাসা করেছিলেন 'দাবাং ৩'-এর পর কী এবং কবে? এই নিন আপনাদের উত্তর!’ প্রভু দেবা পরিচালিত বহু প্রতিক্ষিত ছবি 'রাধে' মুক্তি পেতে চলেছে আগামী বছরের ইদে।আর এটিই হল ইদের উপহার। 

আরও পড়ুন -মেড ইন চায়না-র প্রচারে স্ত্রী, নয়া লুকে ধরা দিলেন শ্রদ্ধা কাপুর...

 ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা মাত্রই ছবি মুক্তির দিন গুনতে শুরু করে দিয়েছেন ভক্তকূল। ছবিটি মূলত অ্যাকশন নির্ভর। ছবির প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সলমন খানকে। সলমনের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। 

আরও পড়ুন -ফ্রেমবন্দি একগুচ্ছ বলিউড তারকা, জেনে নিন বিটাউনের হালহকিকত...