সলমন খান এবং তাঁর দেহরক্ষীদের সম্পর্ক একেবারেই অন্যরকম। আর পাঁচজন তারকার মত দেহরক্ষীদের সঙ্গে কেবল পেশাগত সম্পর্ক নয় সলমনের। তাদের সঙ্গে রীতিমত ব্যক্তিগতভাবে ঘনিষ্ঠতা রয়েছে সলমনের। সম্প্রতি সলমন তাঁর একজন দেহরক্ষী জগ্গির জন্মদিন উদযাপন করলেন সংবাদমাধ্যমের সামনে। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

তবে ভিডিও দেখে প্রশংসা কম, সমালোচনা ও নিন্দায় ভরল সোশ্যাল মিডিয়া। কেক কাটার সময় অনেকেই উপস্থিত ছিল সেখানে। সলমনের দেহরক্ষী জগ্গি কেক কেটেই প্রথম কেকটি সলমনকে খাওয়াতে এগিয়ে গিয়েছিলেন। সলমন সেই কেকের দিকে খাওয়ার জন্য মুখ বারিয়েও মুখ ঘুরিয়ে নিলেন। কেক খেতে রাজিই হলেন না। ভিডিওতে তাঁর এমন আচরণ দেখেই ক্ষুব্ধ হয়এছে একাধিক নেটিজেন। 

আরও পড়ুনঃনীলের ব্যাচিলারেট পার্টি, দার্জিলিংয়ে তৃণার অবর্তমানেই রোম্যান্সে মজলেন হবু বর

 

 

কেন এভাবে একজন মানুষকে জন্মদিনের দিন অপমান করলেন সলমন। কেক খাওয়াতে এসেও কেন নাকোচ করলেন ভাইজান। নিন্দুকরা এখানে সলমনকে দোষারোপ করলেও, ভক্তরা ছুটে এসেছ ভাইজানের সমর্থনে। তারা কমেন্ট সেকশনে লড়াই করার মত মানসিকতা নিয়ে বলে, সলমন সর্বদা স্ট্রিক্ট ডায়েটে থাকেন, যার কারণে তিনি কেকটি খেতে রাজি হননি। ক্রিম দেওয়া কেকে যথেষ্ট পরিমাণে ক্যালরি থাকে যা সলমনের শরীর স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই বক্তব্যের পরও নিন্দুকরা সমালোচনা থেকে অনড়। তাদের কথায়, কেক না খাওয়ার মত অবস্থা থাকলে এগিয়ে আসাও উচিত হয়নি সলমনের।