টলিউড হোক বা টেলিজগৎ, চারিদিকে কেবল বিয়েরই সানাই। অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের পর মালাবদল হয়ে গিয়েছে দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়ের। এবার পালা ছোটপর্দার। ছোটপর্দাতেও বিয়ে হতে চলেছে জনপ্রিয় টেলি অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। আগামী বছর ফেব্রুয়ারি মাসের ৪ তারিখেই বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। সেই নিয়ে চলছে তোড়জোড় প্রস্তুতি। 

সেই প্রস্তুতির মাঝে ধুমধাম করে চলল তৃণার ব্যাচিলারেট পার্টি। নিজের সকল ঘনিষ্ঠ বান্ধবীদের নিয়ে ফাইভ স্টার হোটেলে বসে পার্টি করেছেন তিনি। তৃণার ব্যাচিলারেট পর্ব শেষ হতেই শুরু হয়েছে নীলের ব্যাচিলর পার্টি। অন্তত তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলে তেমনটাই মনে করছে ভক্তরা। কোনও ফাইভ স্টার হোটেল নয়, বরং উড়ে গিয়েছে পাহাড়ের শহরে। করোনা আবহে বেশি দূরে নয়, ঘুরতে গিয়েছেন দার্জিলিংয়ে।

আরও পড়ুনঃমোহরকে নিয়ে শঙ্খর পরিবারের নানা কুমন্তব্য, দুঃখ ভুলে ভোলবদল সোনামণির

 

ইতিমধ্যে দার্জিলিংয়ে সাংঘাতিক ঠান্ডা। জমে যাওয়ার মত আবহাওয়ায়, তৃণাকে ছেড়েই রোম্যান্সে মজেছেন নীল। রোম্যান্টিক গান 'ইশ্ক ওয়ালা লাভ' গানের সঙ্গে প্রেমের পৃথিবীতে ভেসে গিয়েছেন নীল। তবে সঙ্গে কে আছেন। দোকা নন, একাই তৃণার কথা মাথায় রেখে বানিয়েছেন এই নতুন রিল ভিডিওটি। যেখানে এই গানে লিপসিঙ্ক করে পরিবেশের সঙ্গে তাল মিলিয়ে চলছেন নীল। সোশ্যাল মিডিয়ায় দু'জনেই বেশ অ্যাক্টিভ। এখন কেবল মালা বদল হওয়ার পালা। সেই ছবি তাঁদের নেটদুনিয়ার হ্যান্ডেলে দেখতেই ব্যকুল ভক্তমহল।