লকডাউনে যেমন ব্যাপক ভাবে আর্থিক ক্ষতির মুখ দেখেছে গোটা বিশ্ব, ঠিক তেমনই কিছু ছোট ছোট সুফলও খুঁজে নিয়ে মানুষ নিজেদের সান্তনা দিয়েছে। যার মধ্যে অন্যতম হল নিজের জন্য সময় করে নেওয়া। পরিবারের সকলের সঙ্গে সময় কাটানো থেকে শুরু করে প্রিয়জনদের কাছে পাওয়া ও নিজের ফেলে রাখা কাজ শেষ করা। তারকাদের জীবনের ছবিটাও একই রকমের। পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন তাঁরা। আর ফেলে রাখা কাজ, কিংবা কোনও মনের থেকে যাওয়া কোনও সুপ্ত ইচ্ছেই যেন ধুলো ঝেলে নামিয়ে ফেলেছিলেন সকলে। 

এই তালিকাতে এবার নাকি নাম লিখিয়েছেন খোদ সলমন খান। তাঁর বাবা সেলিমের হাতে একের পর এক বলিউডের কিংবদন্তী চিত্রনাট্য তৈরি হয়েছে। বাবার সেই গুণ খানিকটা নাকি পেয়েছেন সলমন খানও। মাঝে মধ্যেই এক বাক্যে একটি গল্পের সূত্র তুলে দিয়ে থাকেন তিনি। তবে কখনও লেখা হয়নি ছবির জন্য চিত্রনাট্য। এবার লকডাউনে নাকি সেই কাজেই হাত দিয়েছেন ভাইজান। 

আরও পড়ুনঃ 'আমাদের মাফ নয়, অভিশাপ দিও', হাতি মৃত্যুর ঘটনায় গর্জে উঠলেন শুভশ্রী

সূত্রের খবর অনুযায়ী, বেশ কয়েকবছর ধরেই সলমন খানের মনে একটি গল্প ঘুরছিল। লকডাউনে সেই গল্পই লিখে ফেলার কাজে হাত দিয়েছেন তিনি। প্রতিদিন তিন থেকে চার ঘণ্টা সেই কাজের জন্য রেখেছেন সেলিমপুত্র। একটি প্রেমেরকাহিনি লিখছেন তিনি। বেশকিছুদিন ধরেই এই গল্প ছিল তাঁর মনে। লকডাউনে সেই কাজই এবার শেষ করছেন তিনি। ঘনিষ্ট সূত্র অনুযায়ী এই বছরের মধ্যেই এই চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়ে যাওয়ার কথা।