করোনা মোকাবিলাতে ইতিমধ্যেই সাধ্যমত এগিয়ে এসে নজির গড়েছেন তারকারা। আর সেই তালিকা থেকে বাদ পড়েননি সলমন খান।কখনও প্রকাশ্যেই বাড়িয়েছেন সাহায্যের হাত, কখনও আবার চুপিসারে পৌঁচ্ছে গিয়েছেন মানুষের পাশে। যাঁর ছবি একসময় ভক্তদের ভিড়েই বক্সঅফিসে ঝড় তুলল, পেরিয়ে যেত তিনশো কোটি, সেই তারকাই আজ প্রয়োজনে ভক্তদের পাশে, নিয়ে একাধিক উদ্যোগ। 

আরও পড়ুনঃ ফাঁস হল নবাব বধূর 'বেডরুম সিক্রেট', লজ্জায় রাঙা বেবো

এবার খিদের জ্বালা মেটাতে রাস্তায় নামলেন বিইং সলমন। সোশ্যাল মিডিয়ায় তাঁর পেজ বিইং সলমন নামেই পরিচিত। আর সেই বিইং সলমনের এবার নয়া উদ্যোগ বিইং হাংরি। করোনা মোকাবিলাতে ইতিমধ্যেই ২৫ হাজার মানুষের খাবারের ভার গ্রহণ করেছিলেন সলমন খান। নিজের ফার্ম হাউস থেকে সাধ্যমত গ্রামের মানুষের হাতে তুলে গিয়েছেন খাদ্যসামগ্রী, ডিম, মাংস প্রভৃতি। রাধে ছবির সেটে থাকা সদস্যদেরও দিয়েছেন বেতন। 

 

 

এবার রাস্তায় অভুক্ত থাকা মানুষের পাশে এসে দাঁড়ালো সলমন খানের টিম। খাবারের গাড়ি নিয়ে বেড়লেন সকলেই রাস্তায়। করোনার কবলে পড়ে যাঁরা অনাহারে রয়েছেন, তাঁদের মুখে এবার খাবার তুলে দেওয়া ভার নিল বিইং হাংরি ভ্যান। রাস্তায় রাস্তায় ঘুড়ছে এই খাবার ভর্তি ভ্যান। স্থানে স্থানে দাঁড়িয়ে খাবার দিচ্ছে দুস্থদের। সলমন খান এই খবর প্রকাশ্যে না আনলেও ভক্তদের পোস্টে ভরতে থাকে নেট-পাড়া। আর সেখান থেকেই ছড়িয়ে পড়ে সলমন খানের নয়া পদক্ষেপের খবর। প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা