শাহরুখ মানেই রাহুল আর সলমন খান মানেই প্রেম। সেই প্রেমের চরিত্রেই হিট হওয়া একাধিক গান ছিল বিখ্যাত গায়ক এসপি বালাসুব্রমণিয়মের গলায়। যা আজও ৮০-৯০ দশকের ইতিহাসের কালজয়ী সৃষ্টি। সলমন খানের পরিচিতিও ঠিক সেখান থেকেই। কিংবদন্তী গায়ক গুরুতর অসুস্থ খবর মিলতেই সোশ্যাল মিডিয়ার পাতায় স্মৃতি উগরে পোস্ট করলেন সলমন খান। বৃহস্পতিবারই ডাক্তারের পক্ষ থেকে খবর প্রকাশ্যে আনা হয়, চিকিৎসায় কড়া নজরদারীতে রাখা হয়েছে এসপি বালাসুব্রমণিয়মকে। স্বাস্থ্যের অবনতি ঘটছে গায়কের। 

এই খবর পাওয়া মাত্রই নেট দুনিয়ায় সরব হলেন সলমন খান। বর্তমানে তিনি বলিউড ভাইজান। তবে বলিউড সফরের শুরুর দিনগুলো যে আজও তিনি ভোলেননি, তা স্পষ্ট করে দিল তাঁর এই পোস্ট। লিখলেন- স্যার, আপনার অন্তর থেকে আপনার আরোগ্য কামনা করি। আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। আপনি যা দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞ, দিল দিওয়ানা গানেই প্রেমের চরিত্র এত স্পেশ্যাল। 

 

 

সলমন খানের এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে নেট পাড়ায়। গত মাসের শুরুতেই করোনায় আক্রান্ত হন এসপি বালাসুব্রমণিয়ম। ৫ অগাস্ট, এমজিএম হেলথকেয়ারে ভর্তি করা হয়েছিল গায়ককে। শুরু হয় চিকিৎসা। তখনও বেজায় সংকট জনক পরিস্থিতি তৈরি হয়েছিল একাধিকবার। কিন্তু অবশেষে সুস্থ হয়েছিলেন তিনি। কাটিয়ে উঠেছিলেন করোনার কোপ। নিজেই হাসপাতাল থেকে একটি ভিডিও সামনে এনে জানিয়েছিলেন, তিনি সুস্থ আছেন। এবং দেহে করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। কিন্তু বৃহস্পতিবারই তাঁর স্বাস্থ্যের অবনতী ঘটায় চিন্তার ভাঁজ পড়ে সেলেব মহলের কপালে।