Asianet News BanglaAsianet News Bangla

বলিউডে হাতেখড়ি, বিদ্যুৎ জামাল-রুক্মিনী জুটি, সনক ট্রেলারে নেট দুনিয়ায় ঝড়

পুজোর মাঝে মুক্তি পাচ্ছে সনক, ওটিটি প্ল্যাটফর্মে এবার জুটি বিদ্যুৎ জামাল ও রুক্মিনী। বিটাউনে প্রথম ছবি টলিস্টারের। ট্রেলারেই বাজিমাত। 

sanak trailer makes every fans of rukmini maitra happy bjc
Author
Kolkata, First Published Oct 5, 2021, 5:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কয়েকদিন ধরেই রুক্মিণীর বলিউড (Bollywood) সফরের খবরে মেতে ভক্তরা। বাংলা অভিনেতাদের বলি দুনিয়া পা রাখতে মাঝে মধ্যেই দেখা যায়। যার ফলে টলিউডের বিটাউন সফর নতুন কিছু নয়। সম্প্রতি সেই তালিকায় নাম লিখিয়েছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। টলিউডে পাশাপাশি বলিউডে করে ফেললেন ছবি, নাম সনক (Sanak)।

 

 

রুক্মিণী বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন বিদ্যুৎ জামাল (Vidyut Jamal)। বলিউডের এই হটস্টার এর ভক্ত সিনে দুনিয়ায় নেহাতই কম নয়। প্রথম হাতে খড়িতেই তাক লাগালেন রুক্মিণী। বর্তমানে সেই ছবির শুটিং শেষ করে কলকাতাতেই রেয়েছেন রুক্মিনী। মুম্বাইতে চলেছে পুরোদমে শুট এর কাজ। এবার প্রকাশ্যে এলো ছবির ট্রেলার, যা দেখা মাত্রই মুগ্ধ ভক্তরা। 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

মহালয়ার ঠিক আগের দিন মুক্তি পেল সনক ছবির ট্রেলার। অভিনেতা যখন বিদ্যুৎ জামাল, তখন অনুমান করাই যায়, যে ছবি ঠিক কেমন হতে চলেছে। অ্যাকশনে ভরপুর এই ছবির পরতে পরতে জড়িয়ে রয়েছে রহস্য। অসুস্থ স্ত্রী হাসপাতালে ভর্তি, সেই হাসপাতালেই জঙ্গি হানা, সেখান থেকে কীভাবে ধাপে ধাপে গল্পে বাড়ে জটিলতা ও পরিস্থিতি সম্পূর্ণ অ্যাকশনে পাল্টে যায়, তাই ধাপে ধাপে ফুঁটে উঠেছে ছবির ট্রেলারে। এই ছবি ১৫ অক্টোবর মুক্তি পাচ্ছে হটস্টারে। এখন ভক্তদের অপেক্ষা সেই ছবি ঘিরেই। রুক্মিনীর মুখে হিন্দি সংলাপ বেশ মন কাড়ল সকলের। এখন দেখার ছবি বক্স অফিসে কী ফল করে। 

     sanak trailer makes every fans of rukmini maitra happy bjc

 sanak trailer makes every fans of rukmini maitra happy bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios